scorecardresearch

জানালা দিয়ে হাত গলিয়ে কী করছেন ব্যক্তি? কাণ্ড দেখে চোখ কপালে নেটদুনিয়ার!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও।

দেশ জুড়ে চলছে করোনা ভ্যাকসিন অভিযান। আমাদের মতো জনবহুল দেশে লোক সংখ্যার তুলনায় ভ্যাকসিনের জোগান নিয়ে ইতিমধ্যেই কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছেন বিভিন্ন রাজনৈতিক দলগুলি। টিকা নেওয়ার দীর্ঘ লাইন অনেক জায়গায় চোখে পড়েছে। কোথাও আবার টিকা নিয়ে বচসার খবরও সামনে এসেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, টিকাকেন্দ্রের বাইরে টিকা নেওয়ার দীর্ঘ লাইন। তার মাঝেই এক ব্যক্তি জানালার কাছে গিয়ে হাত বাড়িয়ে টিকা নিলেন। ওই ব্যক্তিকে দেখা যাচ্ছে কোনওরকমে জানলার বাইরে দাঁড়িয়ে থাকতে। ভিতর থেকে গ্লাভস পরে এক স্বাস্থকর্মী তাঁকে টিকা দিচ্ছেন। এরপর ক্যামেরা প্যান করে দেখানো হয়েছে টিকাকেন্দ্রের বাইরে প্রচুর মানুষ টিকা নেওয়ার জন্য অপেক্ষা করছেন।

ভিডিওটি ফেসবুক শেয়ার হওয়ার পর তা ভাইরাল হয়। ১৫ সেকেন্ডের এই ক্লিপটি ইতিমধ্যে প্রায় চার লক্ষের বেশি ভিউ হয়েছে এবং পাঁচ হাজার শেয়ার হয়েছে। যদিও এই ভিডিও কোথাও শুট করা হয়েছে অথবা ওই ব্যক্তির নাম কিছুই উল্লেখ করা হয়নি ভিডিওতে। প্রচুর কমেন্ট রয়েছে ভিডিও জুড়ে। অনেকেই তাদের কমেন্টে লিখেছেন, “এই ভাবে টিকা নেওয়া নিরাপদ নয়”। অন্যদিকে এই ভিডিওটি ঘিরে ট্রোলও হয়েছে অনেক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral as people wait for vaccine a man gets vaccinated thtough the window