বড় খবর

নতুন দাঁত গজায়নি কেন? ‘গুরুতর’ অভিযোগে মোদীকে চিঠি পাঁচ বছরের খুদের

তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে বালক তার পছন্দের খাবার খেতে পারছে না।

বালকের এই কাণ্ড সামনে আসতেই হেসে খুন নেটিজেনরা।

তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে চিবোতে বেজায় সমস্যা হচ্ছে, এমনই এক ‘গুরুতর’ অভিযোগে প্রধানমন্ত্রীর দ্বারস্থ পাঁচ বছরের বালক। লিখে ফেললেন চিঠিও। রুল টানা খাতার পাতায় চিঠিতে বালক লিখেছে, তার তিনটি দাঁত পড়ে গেছে। তার জায়গায় কোন নতুন দাঁত গজায়নি। ফলে তার পছন্দের খাবার সে খেতে পারছে না। প্রধানমন্ত্রী মোদী যেন জরুরি ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করেন। আর বালকের এই কাণ্ড সামনে আসতেই হেসে খুন নেটিজেনরা।

অসমের ওই বালকের নাম রিসা রাওজা আহমেদ। রিসা চিঠিতে মোদীকে সম্বোধন করেছে ‘ডিয়ার মোদীজি’ বলে। জানিয়েছে, তার তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে সে তার পছন্দের খাবার খেতে পারছে না। চিবোতে সমস্যা হচ্ছে তার। একই সমস্যা রিজার দাদা আরিয়ানেরও। তার আবার পাঁচটা নতুন দাঁত ওঠা বাকি। ৬ বছরের আরিয়ান অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে চিঠি লিখে জানিয়েছে তার সমস্যার কথা। চিঠিতে সে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে ‘হিমন্ত মামা’ বলে সম্বোধন জানিয়ে তার সমস্যার কথা তুলে ধরেছে।

আরও পড়ুন: ‘নন্দী সিস্টার্স’-এর ম্যাশ আপ গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া

দুটি চিঠিই ইংরাজিতে লেখা। এই দুই চিঠি নেটদুনিয়ায় ভাগ করে নেন রিসা এবং আরিয়ানের মামা। তাঁর কথায়, “আমি বাড়িতে ছিলাম না, ফিরে এসে দেখি দুই ভাই তাদের সমস্যার কথা জানিয়ে চিঠি লিখে ফেলেছে”। আর এই চিঠি সামনে আসতেই নেটিজেনরা দুই ভাইয়ের চিঠি পছন্দ করেছেন। তাদের এই সরলতা মুগ্ধ করেছে, নেটদুনিয়াকে।

সকলের সঙ্গেই শিশুদের লেখা এই চিঠি নজরে আসে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মারও। তিনি এই চিঠি দেখার পর তড়িঘড়ি ব্যবস্থাও গ্রহণ করেছেন। তিনি একটি টুইট করে জানিয়েছেন যে, তিনি গুয়াহাটিতে একজন ভাল ডেন্টিস্টের সঙ্গে শিশুদের জন্য একটি অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা করে সমস্যাটি সমাধান করবেন। শর্মা তার টুইটে লিখেছেন, “আমি তোমাদের জন্য গুয়াহাটিতে একজন ভাল ডেন্টিস্টের ব্যবস্থা করতে পেরে খুশি হব, যাতে আমরা সকলে আবার একসঙ্গে তোমাদের প্রিয় খাবার উপভোগ করতে পারি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral assam sibilings write to pm modi cm sharma over delayed development of adult teeth goes viral

Next Story
বুনো দাঁতালের হামলায় চুরমার বাসের উইন্ডশিল্ড, অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাত্রীরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com