scorecardresearch

বড় খবর

মাথার চুল কোথায়? শিশুকন্যার মজার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

মাথার চুল কোথায় গেল! তা নিয়ে বেজায় চিন্তিত এক শিশুকন্যা।

মাথার চুল কোথায় গেল! তা নিয়ে বেজায় চিন্তিত এক শিশুকন্যা। এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মায়ের পাশে বসে খেলছিল এক শিশুকন্যা। হঠাৎ সে তার মাথায় হাত দেয়, মায়ের মাথার চুল স্পর্শ করার পর সে তার নিজের মাথায় হাত দেয়, ব্যস তাতেই কপালে চিন্তার ভাঁজ শিশুকন্যার। মাথার চুল কোথায় গেল তা ভেবেই সে অস্থির হয়ে উঠেছে। তার এমন মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে শিশুকন্যাটি স্তম্ভিত হয়ে গেছে যখন সে দেখতে পায় তার মার মাথায় চুল রয়েছে কিন্তু তার মাথায় চুল নেই। ভিডিওতে দেখা যাচ্ছে শিশুটি মেঝেতে বসে বাড়ির পোষ্যের সঙ্গে খেলা করছে, পাশেই মেঝেতে শুয়ে রয়েছে তার মা। মার এলানো চুল ছুঁয়ে শিশুকন্যাটি তার মাথায় হাত দেয়, তাতেই বেজায় বিপত্তি। মাথার চুল কোথায় গেল, তা দেখতে শিশুটি দ্রুত আয়নায় নিজেকে দেখতে উঠে যায়। এমন মজার ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা।

ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রায় ৩ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিও। সকলেই শিশুর মজার প্রতিক্রিয়া দেখে মুগ্ধ হয়েছেন। আমন মিষ্টি ভিডিও আপনার কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral baby girl realise she does not have hair after touching moms head goes viral in internet