scorecardresearch

বড় খবর

মাঝরাতে রান্নাঘরে আওয়াজ, দরজা খুলতেই এ কী দেখলেন গৃহস্থ?

এই দৃশ্য দেখে বাড়ির মালিকের তখন জ্ঞান হারানোর জো।

মাঝরাতে রান্নাঘরে আওয়াজ, দরজা খুলতেই এ কী দেখলেন গৃহস্থ?
ভাল্লুককে এভাবে কেএফসি চিকেন খেতে দেখে খুব স্বাভাবিক ভাবেই চমকে যান ওই বাড়ির গৃহকর্তা জন হোল্ডেন।

মাঝরাতে রান্নাঘরে শব্দ! কোথা থেকে শব্দ আসছে দেখতে উঠে চক্ষু চড়কগাছ গৃহস্থের। এমনই এক রোমহর্ষক ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। ঘুম থেকে উঠে গিয়ে টলমল পায়ে রান্নাঘরে পৌঁছান বাড়ির মালিক, তিনি দেখেন রান্নাঘরে রাখা ফ্রায়েড চিকেন চুপিচুপি ঘরে ঢুকে খাচ্ছে একটি বড় ভাল্লুক। এই দৃশ্য দেখে বাড়ির মালিকের তখন জ্ঞান হারানোর জো।

ভাল্লুককে এভাবে কেএফসি চিকেন খেতে দেখে খুব স্বাভাবিক ভাবেই চমকে যান ওই বাড়ির গৃহকর্তা জন হোল্ডেন। দেরি না করে, এই বিরল দৃশ্যকে ক্যামেরাবন্দি করেন তিনি। তবে এই ভিডিওটি সকলের সামনে এনেছে এবিসি ৭ নামক একটি স্থানীয় সংবাদ মাধ্যম।

জন ওই স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে ওই ভাল্লুক একা আসেনি ওখানে। বাড়ির বাইরে আরও একটি ভাল্লুক ছিল বলে জানিয়েছেন ওই বাড়ির কর্তা। তবে তিনি এটাও জানান যে, অতিরিক্ত আওয়াজ করায় এই ভাল্লুকটিকে তাঁরা সহজেই বাড়ি থেকে বার করতে পারেন। আর দুটি ভাল্লুক জঙ্গলে ফিরে যায়।

হোল্ডেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, “আমি ওদের সঙ্গে আরও অনেক মুখোমুখি হয়েছি। আমি আসলে বাড়ির উঠোনে কয়েকবার এই বন্য ভাল্লুকদের সঙ্গে ধাক্কা খেয়েছি, তবে অবশ্যই বাড়িতে এমন কখনও হয়নি। এটি অন্য কিছুই ছিল এবং তারা জায়গাটি ভালভাবে নোংরা করেছিল”। জনের এই বিবৃতি শুনে বোঝাই যাচ্ছে যে, ওই এলাকায় ভালই যাতায়াত রয়েছে এই বন্য ভাল্লুকদের।

তবে জনের বাড়িতে এভাবে হামলা করার পিছনে তিনি ওই কেএফসির ফ্রায়েড চিকেনকেই দায়ী করছেন। জন জানিয়েছেন যে, চিকেন খাওয়ার পর যখন ওই ভাল্লুক বাড়ি থেকে বেড়িয়ে যায়, তখন তারা বাড়ির উঠোনে আরাম করছিল। পুনরায় জোরে আওয়াজ করতে তারা ওখান থেকে চলে যায়। ওই অঞ্চলে ভাল্লুকের হানা অস্বাভাবিক কিছুই নয়। তবে এভাবে রান্নাঘরে ঢুকে ফ্রায়েড চিকেন খাচ্ছে ভাল্লুক, এমন দৃশ্য সচরাচর কেউ দেখেছেন বলে সেভাবে মনে করতে পারছেন না।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই প্রায় ২০ হাজার ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট সংগ্রহ করেছে এই ভিডিও। অনেকেই নানান মজার কমেন্ট জানিয়েছেন, একজন লিখেছেন, KFC-র ফ্রায়েড চিকেন শুধু মাত্র মানুষ নয়, ভাল্লুকেরও খুব প্রিয়। আপনিও দেখুন এই মজার ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral beer breaks into us home to savour fried chiken goes viral in internet