scorecardresearch

বড় খবর

ক্যাটরিনার নাচে নেটদুনিয়া কাঁপিয়ে রাতারাতি জনপ্রিয় এই যুবতী

নেটদুনিয়া কাঁপিয়ে বেলি ডান্স নেচে রাতারাতি জনপ্রিয়

ক্যাটরিনার নাচে নেটদুনিয়া কাঁপিয়ে রাতারাতি জনপ্রিয় এই যুবতী
ক্যাটরিনা কাইফ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারণ থেকে অতি সাধারণ, যাঁদের মধ্যে প্রতিভা রয়েছে তাঁরা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে। আফগান জলেবি নাচের সঙ্গে অসাধারণ বেলি ডান্স নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক যুবতী। যুবতীর এই নাচ মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। জানা গেছে যুবতীর নাম আয়ুসী।

এমনিতেও আফগান জলেবি গানটিতে ক্যাটরিনা কাইফ মানুষের মন জয় করে নিয়েছে। ক্যাটরিনার অসাধারণ নৃত্যশৈলী মানুষকে পাগল করেছে। এই যুবতি ক্যাটরিনাকে নকল না করেই নিজের মতো করে নেচেই মন মাতিয়েছেন সকলের। শুধুমাত্র বেলি ডান্সের উপরে নির্ভর করেই এই যুবতী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। বেলি ডান্স সাধারণত বিদেশে বেশি পরিমাণে দেখা যায় তবে বর্তমানে ভারতবর্ষের বেলি ডান্স অনেক পরিমাণে শিখছে প্রত্যেকে। হিন্দি গানের সঙ্গে বেলি ডান্সকে কম্বিনেশন করে নাচার অনেক চাহিদা তৈরি হয়েছে।

এই নাচের ভিডিও ভাইরাল হতেই ওই যুবতী এখন নেটদুনিয়ার আলোচনার প্রধান কেন্দ্রবিন্দু। তাঁর নাচের দুর্দান্ত স্টাইল এবং নাচের এনার্জি দেখে সকলেই প্রশংসা করেছেন তাঁর নাচের। ভিডিওটি এর মধ্যেই কয়েক হাজার ভিউ  হয়েছে। তবে যুবতীর নাচের স্টাইল দেখে সকলের ধারণা তিনি একজন প্রফেশনাল ডান্সার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral belly dance performed by indian dancer