বড় খবর

জল থইথই এয়ারপোর্ট, টার্মিনালে ঢুকতে যাত্রীদের ভরসা ট্র্যাক্টর!

ভারতেরই এক বিমানবন্দরে করুণ অবস্থা যাত্রীদের।

জল থইথই বেঙ্গালুরু বিমান বন্দর, টার্মিন্যালে প্রবেশের জন্য যাত্রীদের ভরসা ট্র্যাক্টর!

প্রবল বৃষ্টিতে নাজেহাল অবস্থা বেঙ্গালুরু। গোটা শহর প্রায় জলমগ্ন। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে মাথায় হাত পরেছে নেটিজেনদের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের টার্মিনালে পৌঁছতে ট্র্যাক্টরে চড়তে হল যাত্রীদের। আর এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। ভাইরাল হতেই বেঙ্গালুরু বিমানবন্দরের করুণ অবস্থা দেখে মাথায় হাত নেটিজেনদের। মঙ্গলবার এই ভিডিও ভাইরাল হতেই আলোড়ন ফেলে সোশ্যাল মিডিয়ায়।

সোমবার প্রায় সারা দিন ধরেই বেঙ্গালুরুতে প্রবল বৃষ্টি হয়েছে। যার জেরে গোটা শহরই কার্যত থমকে গিয়েছে। জল জমেছিল বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরেও। বাক্সবোঝাই হয়ে কোনও রকমে বিমানবন্দরে পৌঁছলেও টার্মিনালে ঢুকতে গিয়ে বিপাকে পড়েন বহু যাত্রী। অগত্যা উপায় না দেখে বিমানবন্দরের সামনে দাঁড়ানো ট্র্যাক্টরেই উঠে বিমানবন্দরের টার্মিনালে পৌছান যাত্রীরা। যাত্রীদের করুণ এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে জল কাদা পেরিয়ে কোনওমতে ট্র্যাক্টরে উঠে বিমান ধরতে টার্মিনালে এসে পৌছাচ্ছেন যাত্রীরা।

এদিকে সুযোগ বুঝে যাত্রীদের কাছ থেকে যথেচ্ছ ভাড়া আদায় করেছেন ট্র্যাক্টর চালকরা। অনেকেই অভিযোগ জানিয়েছেন, প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হয়েছে তাঁদের। এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্রে ভিউ হয়েছে। অনেকেই নানান প্রতিক্রিয়া জানিয়েছেন ভিডিওতে। তবে যাত্রীদের এই করুণ অবস্থায় বিমানবন্দর কর্তৃপক্ষের এগিয়ে আসার কথাও উঠে এসেছে অনেকের প্রতিক্রিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bengaluru airport floded passengers take tractors to catch flights goes viral on internet

Next Story
বাসে-ট্রেনে অবাধে ঘুরছে সারমেয়, চারপেয়ের কীর্তিতে চক্ষু চড়কগাছ সকলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com