scorecardresearch

বড় খবর

বাইক নিয়ে স্টান্ট করার ভয়ঙ্কর পরিণতি! ভিডিও না দেখলে বিশ্বাস করবেন না

বাইক নিয়ে স্টান্ট ভুলেও দেখাবেন না!

প্রতীকী ছবি

বাইক নিয়ে স্টান্ট করাটা খুবই ঝুঁকিপূর্ণ। একইসঙ্গে বিপজ্জনকও বটে। সামান্যতম উনিশ-বিশ হলেই চরম বিপদ ঘনিয়ে আসতে পারে আপনার জীবনে। তাই যাঁরা বাইক নিয়ে স্টান্ট দেখাতে ভালবাসেন তাঁরা একবার দেখুন সামান্য ভুলে কী পরিণতি হতে পারে আপনার!

এই ভিডিও একবার দেখলে আর ভুলেও বাইক নিয়ে স্টান্ট করার কথা মাথাতেও আনবেন না। বাইক স্টান্টের সামান্য ভুলে যে কী মারাত্মক পরিণতি হতে পারে, সম্প্রতি তারই প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, বাইক স্টান্ট চলাকালীন একটি বাইকের সঙ্গে আর একটি বাইকের ধাক্কা লেগে যাওয়ায় দাউদাউ করে জ্বলে গিয়েছে একটি বাইক।

দেখুন সেই হাড়হিম করা ভিডিও-

বরাত জোরে কোনওরকমে প্রানে বেঁচেছেন বাইকার। জানা গিয়েছে, শিকাগোর স্টিভেনসন এক্সপ্রেসওয়েতে একদল বাইকার স্টান্ট দেখানোর জন্য জড়ো হয়েছিলেন। তাঁদের মধ্যেই একজন বাঁ-হাতে ‘ড্র্যাগ হুইলি’ দেখাতে যান। সেই সময় নিজের বাইকের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইকার।

সজোরে গিয়ে ধাক্কা মারেন সামনে থাকা অপর এক বাইকে। সেই বাইকের আরোহী তখন একটি ‘হুইলি’ স্টান্ট দেখাচ্ছিলেন। আচমকা এসে প্রথম বাইকের ধাক্কা লাগায় বেসামাল হয়ে যান দ্বিতীয় আরোহীও। শুধু তাই নয়। প্রথম বাইকটির ধাক্কায় দ্বিতীয় বাইকটি উল্টে যায় এবং গ্যাস ট্যাঙ্কের উপর ভর দিয়ে মাটিতে আছড়ে পড়ে। মুহূর্তেই গ্যাস ট্যাঙ্ক লিঙ্ক হয়ে দাউদাউ করে জ্বলে ওঠে বাইকটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral bike stunt accident news goes viral in internet