বড় খবর

মোবাইল ছিনতাইয়ে বাধা, মহিলাকে বাইকে করে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা! দেখুন ভিডিও

দেশের রাজধানী এলাকাতেই সন্ধ্যায় যদি এমন হয়, তবে সাধারণ মানুষের সুরক্ষা কতটা, তাই নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ।

ছিনতাইয়ে বাঁধা, বাইকে করেই ২০০ মিটার পথ মহিলাকে টেনে নিয়ে গেল ছিনতাইবাজরা

হাসপাতাল থেকে ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন এক মহিলা। রাস্তার মাঝখানে তার হাতে থাকা মোবাইল টেনে নিয়ে পালানোর চেষ্টা করেন দুই বাইক আরোহী। প্রথমে ঘটনার অভিঘাতে হকচকিয়ে যায় তিনি। তারপর, বাইকের পিছনে বসা এক যুবককে পিছন থেকে জাপটে ধরেন। বেগতিক বুঝেই বাইকের গতি বাড়িয়ে দেয় ওই দুই বাইক চালক। টাল সামলাতে না পেরে পড়ে যান ওই মহিলা। ওই অবস্থাতেই তাকে রাস্তা দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে গেল বাইকে সওয়ার দুই ছিনতাইবাজ। জানা গিয়েছে মহিলাকে প্রায় ২০০ মিটার পথ ওভাবেই নিয়ে যায় তারা। পুরোটাই ধরা পড়েছে রাস্তার ধারে থাকা সিসিটিভি ক্যামেরায়। বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির শালিমার বাগ এলাকার এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। বরাত জেরে কোনমতে প্রাণে বেঁচেছেন তিনি। তবে তার আঘাত গুরুতর।

দেশের রাজধানী শহরে ভর সন্ধ্যাতেই যদি এমন ঘটনা ঘটে, তবে সাধারণ মানুষের সুরক্ষা কতটা? তাই নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষজন। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, বাইকে আটকে থাকা অবস্থায় মহিলাকে টেনে নিয়ে যাওয়া হয় প্রায় ২০০ মিটার পথ। বিপরীত দিক থেকে আসা অন্য একটি বাইকের সামনে আছড়ে পড়েন তিনি। এর পরে, পথচারীরা তাঁর দিকে ছুটে আসেন। উদ্ধার করা হয় গুরুতর জখম ওই মহিলাকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা ৬টা নাগাদ একটি বেসরকারি হাসপাতালের নার্সিং স্টাফ পদে কর্মরত ওই মহিলা ডিউটি থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই এই ঘটনা ঘটে। মোটরসাইকেলে সওয়ার দুই দুষ্কৃতী প্রথমে মহিলার ব্যাগ ধরে টান দেয়। পরে ছিনতাইয়ের চেষ্টা করা হয় তার মোবাইল ফোনটি। তাতে বাঁধা দিতে গেলেই এই ঘটনা ঘটে।

একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদ মাধ্যমের খবর অনুসারে, ‘বাইকটি মহিলার পাশ দিয়ে যাওয়ার সময়েই তার কাঁধে থাকা ব্যাগ ধরে টান মারা হয়। নিজেকে সামলে নিয়ে বাইকের পিছন সিটে বসা যুবককে জাপটে ধরার চেষ্টা করেন তিনি। এরপর টাল সামলাতে না পেরে পড়ে যান তিনি। সেই অবস্থাতেই তাকে ২০০ মিটার পথ টেনে নিয়ে যায় বাইকে সওয়ার দুই ছিনতাইবাজ। রাস্তায় গাড়ির সংখ্যা কম থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। তবে তার গুরুতর চোট লেগেছে । তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে’।

অপর দিকে সংবাদ সংস্থা সূত্রে পাওয়া খবর অনুসারে, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক দুষ্কৃতীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে দিল্লি পুলিশ অন্যজনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। আটক করা হয়েছে বাইকটিকেও। দিল্লি পুলিশের এক আধিকারিক এদিন সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, “দিল্লির শালিমার বাগ এলাকায় মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর জনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bikers snatch womans phone drag her on road for 150 meters in delhi video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com