বিরিয়ানি কিনলে মিলবে টমেটো ফ্রি! অভিনব অফার দোকানদারের

অফার সামনে আসতেই দোকানে ভিড় উপচে পড়ে।

প্রতীকী ছবি

সবজির ঊর্ধ্বমুখী দামে নাজেহাল সাধারণ মানুষজন। অন্যান্য সবজির সঙ্গেই পাল্লা দিয়ে বেড়েছে টমেটোর দামও। এমন পরিস্থিতিতে, এক বিরিয়ানির দোকানি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে অভিনব এক অফার। সোথুপাক্কামের একটি ছোট বিরিয়ানির দোকান আম্বুর বিরিয়ানি তার গ্রাহকদের জন্য এনেছে বিশেষ এই অফার। যেখানে ১ কেজি বিরিয়ানি কিনলে ১ কেজি টমেটো ক্রেতারা পাবেন বিনামূল্যে। এমন ঘটনার কথা এবার উঠে এসেছে সংবাদ শিরোনামে সৌজন্যে সোশ্যাল মিডিয়া।

ভান্দাভাসির এক বিরিয়ানির দোকানি ১ কেজি বিরিয়ানি কিনলে ১ কেজি টমেটো বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছেন। এমন অফারের কথা এবার ভাইরাল নেটদুনিয়ায়। দোকানি জানিয়েছেন, টমেটোর দাম আকাশছোঁয়া। এমন পরিস্থিতিতে ক্রেতাদের কিছু সুরাহার জন্যই এমন অভিনব অফার এনেছেন তিনি।

অফার সামনে আসতেই দোকানে ভিড় উপচে পড়ে। ইতিমধ্যেই প্রায় ৩৫০ জনের বেশি ক্রেতা এই অফার পেয়েছেন। অগ্নিমূল্য টমেটোর দাম জারি থাকাকালীন সময়ে তিনি এই অভিনব অফার চালিয়ে যাওয়ার সিধান্ত নিয়েছেন। এর সঙ্গে তিনি টমেটোর পরিবর্তেও বিরিয়ানি নিয়ে যাওয়ার প্রস্তাবও রেখেছিলেন। যদিও তিনি জানিয়েছেন, সেই অফারে তিন চারজনের বেশি ক্রেতা সেই অফারে সারা দেননি।

তবে এই দোকানের বিরিয়ানির দাম মাত্র ৮০ টাকা প্রতি কেজি, অন্যদিকে একিকেজি টমেটোর দাম ১৪০ টাকা। চেন্নাইয়ের এই পরিস্থিতি সামাল দিতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে চেন্নাই সরকার। সেখানে সরকারী অধীনস্থ বিপণন কেন্দ্র থেকে টমেটো পাওয়া যাচ্ছে মাত্র ৮০ টাকা প্রতি কেজি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral biriyani shop in tamilnadu is offering free tomatoes with 1kg biriyani to customer gies viral

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com