scorecardresearch

বড় খবর

ছোট হয়ে গেল বার্বন বিস্কুট! নেটিজেনদের প্রশ্নের জবাব দিল Britannia

সম্প্রতি এক নেটাগরিক প্রশ্ন তুলেছেন, বার্বনের সাইজ কি ছোট হয়ে গিয়েছে?

ছোট হয়ে গেল বার্বন বিস্কুট! নেটিজেনদের প্রশ্নের জবাব দিল Britannia
বার্বন ইস্যু নিয়ে এখন সরগরম নেটদুনিয়া।

এমন কিছু কিছু খাবার থাকে, যার সঙ্গে মিশে থাকে ছোটবেলার নানা স্মৃতি। সেগুলি জিভের ডগায় ফিরে এলে উস্কে দেয় ছোটবেলার ভাললাগাগুলি এবং ফিরিয়ে দেয় হারিয়ে যাওয়া দিনের অনুভুতিগুলিকে। অনেকেরই এমন স্মৃতি রয়েছে বার্বন বিস্কুট নিয়ে।

দু’টি বিস্কুটের মাঝে চকোলেটের স্তর। এর স্বাদের সঙ্গে পরিচিত বহু প্রজন্ম। কিন্তু সেই বার্বন কি বদলে গিয়েছে? হালে এমনই এক আলোচনা ভাইরাল হল নেটমাধ্যমে। আর ভাইরাল হতেই সেই চর্চায় তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি এক নেটাগরিক প্রশ্ন তুলেছেন, বার্বনের সাইজ কি কমে গিয়েছে? তাঁর দাবি, আগে বার্বনের স্বাদ অন্য রকম ছিল। এবং বিস্কুটটি আগের তুলনায় কিছুটা বড়ও ছিল।

এখন সাইজে ছোট হওয়ার সঙ্গে স্বাদও পাল্টেছে। যদিও সেই প্রশ্ন সামনে আসতেই নিজেদের ইমেজ নিয়ে ‘নো কম্প্রোমাইজ’ বার্বন বিস্কুট প্রস্তুতকারী কোম্পানি ব্রিটানিয়ার। সংস্থার তরফে পাল্টা টুইট করা হয়েছে। মিলেছে এর মোক্ষম জবাবও।

কী বলেছে সংস্থা? ব্রিটানিয়ার তরফে বলা হয়েছে, সাইজ নিয়ে যে প্রশ্ন উঠে এসেছে এই দাবি ভুল— এমনই বলা হয়েছে বার্বন বিস্কুট প্রস্তুতকারী কোম্পানি ব্রিটানিয়ার তরফে। নেটমাধ্যমে কোম্পানিটির তরফে মজা করে লেখা হয়েছে, ‘আমরা জানি, মন আরও বেশি চায়। কিন্তু মাপ একই আছে।’ এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। বার্বন ইস্যু নিয়ে এখন সরগরম নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral biscuit lover weeigh in as britannia responds goes viral