scorecardresearch

বড় খবর

হাওড়া ব্রিজে ‘মানিকে মাগে হিথে’ গানে তুমুল নেচে ভাইরাল যুগল

ভিডিও ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

হাওড়া ব্রিজে ‘মানিকে মাগে হিথে’ গানে তুমুল নেচে ভাইরাল যুগল
হাওড়া ব্রিজে মানিকে মাগে হিথে’র সঙ্গে তুমুল নেচে ভাইরাল যুবক-যুবতী।

সোশ্যাল মিডিয়ায় নানান বিচিত্র ঘটনার ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি ‘মানিকে মাগে হিথে’ ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায় অব্যাহত। শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি দিলোকা ডি সিলভার গাওয়া সিংহলি গান মানিকে মাগে হিথে-র জাদুতে মুগ্ধ সকলে, সেলেব থেকে সাধারণ মানুষ নেটদুনিয়াও কাঁপাচ্ছে জনপ্রিয় এই সিংহলি গান। গানের সুরের জাদুতে মাতোয়ারা সকলে।

সোশ্যাল মিডিয়ায় এই গানের একের পর এক রিমেক ভার্সন সামনে এসেছে। শুধু গানের রিমেকই নয়। একের পর এক নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই সাম্প্রতিকতম সংযোজন হাওড়া ব্রিজের (Howrah Bridge) ফুটপাথে মানিকে মাগে হিথে’র সঙ্গে নাচতে দেখা গেল এক যুবক ও যুবতীকে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল এই ভিডিও।

তবে এটাই প্রথম নয়, এর আগেও মানিকে মাগে হিথে গানের সঙ্গে অসাধারণ বেলি ড্যান্স নেচে ভাইরাল হয়েছিলেন এই যুবতী। এবার হাওড়া ব্রিজের মতো ব্যস্ত জায়গায় এক যুবক-যুবতীর ‘মানিকে মাগে হিথের’ সুরের সঙ্গে নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। শুরুতেই দেখা গিয়েছে এক যুবক এবং যুবতী হাওড়া ব্রিজকেই বেছে নিয়েছেন নাচের শ্যুট করার জন্য। তারপর গানের সঙ্গে নিজেদের দারুণ নাচের প্রতিভা দেখিয়েছেন তাঁরা। তাঁদের সাবলীল নাচ মুগ্ধ করেছে সকলকে।

১৭ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। ডুয়েট ড্যান্সের দারুণ স্টাইল মনে ধরেছে নেটিজেনদের। অনেকেই যুবক-যুবতীর নাচের প্রশংসা করে তাঁদের প্রতিক্রিয়াও জানিয়েছেন। তবে অনেকেই জানিয়েছেন, স্রেফ সস্তার প্রচার পাওয়ার জন্যই হাওড়া ব্রিজে নাচ এই যুবক-যুবতীর।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral boy and girl dance to manike mage hithe on howrah bridge kolkata goes viral in internet