কিশোরের গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া, প্রশংসায় পঞ্চমুখ মুখ্যমন্ত্রী

ধর্মেন্দ্র দাস মহন্ত, ছত্তিশগড়ের এক বিশেষ ভাবে সক্ষম কিশোর, তার গানের সুরের জাদুতে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জিতে নিয়েছে।

কিশোরের গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া, প্রশংসায় পঞ্চমুখ মুখ্যমন্ত্রীর

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে অনেকে অজানা প্রতিভা আমাদের সামনে হাজির হয়েছে। এমন কিছু প্রতিভা আমাদের প্রতিদিন অনুপ্রাণিত করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক বিশেষ ভাবে সক্ষম ছেলের মিষ্টি গানের ভিডিও। যা শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

ধর্মেন্দ্র দাস মহন্ত, ছত্তিশগড়ের এক কিশোর, তার গানের সুরের জাদুতে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জিতে নিয়েছে। ভাইরাল এই ভিডিওতে তাকে ছত্তিশগড়ের রাজ্য সংগীত, ‘অর্পা পাইরি কে ধর’ গাইতে শোনা যায়। তার গলায় এই গান মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার এই সুরের জাদু নজর এড়ায়নি ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের। মহন্তের প্রশংসা করে, বাঘেল টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন, যা এখন ভাইরাল নেটদুনিয়ায়। তিনি তার টুইটে লিখেছেন, “ ধর্মেন্দ্র দাস মহন্ত সুরের অপার জাদুতে ছত্তিশগড়ের রাজ্য সংগীত গাইছেন। তার গানের মিষ্টি গলা শুনে মনে হচ্ছে গানটি শুনতেই থাকি। ধর্মেন্দ্রকে অনেক আশীর্বাদ এবং ভালবাসা”।

কেবল মুখ্যমন্ত্রী নয়, তার গলার জাদুতে মোহিত হয়েছেন ৮ থেকে ৮০ বছর বয়সী মানুষজন। ইতিমধ্যেই তার গানের এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৮ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই তার গানের ভূয়সী প্রশংসা করেছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral boy singing chhattishgarh state song goes viral in internet

Next Story
গুটখা নয় মুখে সুপারি ছিল, দাবি কানপুরের সেই ভাইরাল ‘গুটখা ম্যানের’
Show comments