পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য, কুকুরের অদম্য সাহসে রণে ভঙ্গ দিল সিংহটি

মালকিনকে রক্ষা করতেই ঠাই দরজার মুখে বসে রইল ড্যাশ, সারমেয়কে কুর্নিশ নেটিজেনদের!

পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য, কুকুরের অদম্য সাহসে রণে ভঙ্গ দিল সিংহটি

পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য কুকুর, হাড় হিম করা ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। এমনিতেই সকলেই আমরা ওয়াইল্ড লাইফ ভিডিও দেখতে ভালবাসি, চিতার মুখ থেকে যখন এক ঝটকায় লাফিয়ে দৌড়ে প্রাণে বাঁচে হরিণ তখন আমরা সকলেই যেন হাফ ছেড়ে বাঁচি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে তাজ্জব হয়েছেন সকলেই। পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য কুকুর। শুনে মনে হবে যে নির্ঘাত রণে ভঙ্গ দিয়েছে কুকুর ছানাটি। কিংবা পাহাড়ি সিংহের খপ্পরে পড়ে খুব করুণ অবস্থা হয়েছে ওই সারমেয়র। কিন্তু ভিডিও ঠিক উল্টো বিষয় আমাদের সামনে তুলে ধরেছে।কুকুরের কাণ্ডকারখানা দেখে বাক হয়েছেন নেটিজেনরা। স্রেফ একটা কাচের দরজা কে অবলম্বন করেই সেই তার খেলা দেখাতে শুরু করে। ওই দরজা না থাকলে হয়তো মুখে করেই সারমেয়টিকে নিয়ে নিজের ডেরায় পাড়ি দিত পশুরাজ। তবে দরজার উল্টো পাড়ে থাকা কুকুরটি কিন্তু মোটেই ভয় পায়নি।

YouTube Poster

ভিডিওতে দেখা গিয়েছে বাড়ির লনে হটাত করে ঢুকে পড়েছে একটি পাহাড়ি সিংহ, কাচের দরজার এপারে দাঁড়িয়ে বাড়ির পোষ্য ড্যাশ। সিংহটিকে বেশ কিছুক্ষণ তার দিকে তাকিয়ে থাকতে দেখা যায়, তারপর গুটি গুটি পায়ে তার দিয়ে এগিয়ে আসে, তাতেও কিন্তু একফোঁটাও ভয় না পেয়ে ড্যাশ নিজের জায়গাতে বসে থাকে, এদিকে বাড়ির মালকিন চোখের সামনে সিংহ দেখে শিরদাঁড়া দিইয়ে রক্তের ঠাণ্ডা স্রোত নামতে শুরু করেছে, কী করবেন কিছু ভেবে উঠতে পারছেন না, আর অন্যদিকে বাড়ির দরজা আটকে বসে রয়েছে বাড়ির সারমেয়, যেন কোন ভাবেই মালকিনের গায়ে আঁচড় না পড়ে। সিংহ টি বেশ কয়েকবার কাঁচের দরজায় পা দিয়ে ঠেলে, কিন্তু অদম্য সাহসী ড্যাশ তার জায়গাতেই বসে থাকে। মালকিন কে বার বার বলতে শোনা যায়, ‘ড্যাশ ওদিকে যেও না ফিরে এসো’। মিনিট পাঁচেক এভাবে চলার পর হটাত করেই সিংহটি লেজ গুটিয়ে পাহাড়ের দিকে ফিরে যায়। আর তাই দেখে ছোট্ট কুকুরটির তখন কী আনন্দ। ভাবটা এমন যেন বিশাল যুদ্ধে জয়ী হয়েছে সে। একবার চেঁচিয়ে ডেকেও উঠেছে সে।

এমন ভিডিও ভাইরাল হতেই পোষ্যের সাহসিকতায় অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ইউটিউবে এই ভিডিও ভাইরাল হওয়ার পর তা দ্রুত ছড়িয়ে পড়েছে অন্যান্য সোশ্যাল মিডিয়ায়। এমন ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral brave dog looks down on mountain lion trying to break into owners house goes viral

Next Story
ইউটিউবারের আজব কীর্তি, বিস্ময় চোখে উপভোগ করলেন নেটিজেনরা
Show comments