scorecardresearch

বড় খবর

ট্রাক্টর চালিয়ে জন্মদিন উদযাপন কিশোরীর, ভিডিও ভাইরাল করলেন আনন্দ মাহিন্দ্রা

মাহিন্দ্রার ট্রাক্টর চালিয়ে ১৫তম জন্মদিন উদযাপন ব্রাজিলের কিশোরীর।

ট্রাক্টর চালিয়ে ১৫ বছর জন্মদিন উদযাপন ব্রাজিলের এক কন্যার।

মাহিন্দ্রার ট্রাক্টর চালিয়ে ১৫ বছর জন্মদিন উদযাপন ব্রাজিলের এক কন্যার। ভিডিও টুইট করে আপ্লুত আনন্দ মাহিন্দ্রা। বাবা আনন্দ মাহিন্দ্রার বড় ফ্যান। পছন্দের গাড়ি বলতে আবার মাহিন্দ্রার ট্রাক্টর। মেয়ে ১৫ বছরে পা দিতেই অভিনব কিছু মেয়েকে উপহার হিসাবে দিতে চেয়ে মেয়েকে একটি ট্রাক্টর কিনে দেন বাবা। আর জন্মদিনে সেই ট্রাক্টর চালিয়ে বার্থ ডে পার্টিতে স্মার্ট এন্ট্রি মেয়ের। দেখে হতবাক নেটদুনিয়া। যদিও এই ট্রাক্টর তিনি তার মেয়েকে কিনে দেননি, এটি ছিল কেবল জন্মদিনের পার্টিকে আরও রঙিন করার এক কৌশল।

টুইটারে এই সারপ্রাইজ় বার্থডে গিফটের ভিডিও শেয়ার করেছেন খোদ মাহিন্দ্রার কর্ণধার, আনন্দ মাহিন্দ্রা। টুইটারে তিনি লিখছেন, ‘আমাদের একজন ব্রাজিলিয়ান গ্রাহকের মেয়ে তার ১৫ বছর জন্মদিনের জন্য একটি অনন্য উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছে (ব্রাজিলিয়ান সংস্কৃতিতে এটি একটি বড় মাইলস্টোন)। ট্রাক্টর তার খুবই পছন্দের এবং মাহিন্দ্রা ব্র্যান্ড তার অন্যতম প্রিয়। তাই আমাদের ডিস্ট্রিবিউটররা ছোট্ট এই ট্রাক্টরটি ধার হিসেবেই ১৫ বছরের মেয়েটিকে দিয়ে দেয়।’

লাতিন আমেরিকার সংস্কৃতি অনুযায়ী, মেয়ে ১৫ বছরে পা দিলেই তা হয় এক বড় মাইলফলক। জাঁকজমক পার্টির মধ্যে দিয়ে চিহ্নিত করা হয় বিশেষ এই দিনটিকে, যার পোশাকি নাম কুইন্সিনেরা (Quinceanera)। সে দেশের ঐতিহ্য অনুসারে এই ইভেন্ট সেলিব্রেট করা হয় মহা আড়ম্বরেই এবং পরবর্তী প্রজন্মের কাছেও এটি বড় মূল্য ধরে রাখে।

এদিকে এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই তা নজর কাড়ে নেটিজেনদের। এমনিতেই আনন্দ মাহিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন, তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়, তার এই পোস্ট শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।  ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে এই ভিডিওতে। প্রায় ২০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে। সব মিলিয়ে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ট্রেন্ডিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral brazillian girl has birthday on tractor ananda mahindra shares video