scorecardresearch

বড় খবর

বিয়ের মঞ্চে এ কী করলেন বর-কনে? দেখে ঘাম ঝরাতে ইচ্ছা হবে আপনারও

দেখুন একবার ফিটনেস লেভেল!

বিয়ের অনুষ্ঠানে নিজেদের ফিটনেসের আরও একবার প্রমাণ দিলেন এক দম্পতি। বিয়ের মঞ্চে ফিটনেস ট্রিকস শেয়ার করলেন যা দেখে অবাক নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিয়ে নিয়ে নানা মজার ভিডিও আমাদের সামনে উঠে এসেছে। আমরা দারুন উপভোগও করি সেই সব ভিডিও।

তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় শুধুমাত্র নিজেদের ভাইরাল করতেই সেইসব ভিডিও অনেকে আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। তবে এখন যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে বিয়ের পোশাকে বিয়ের মঞ্চে পুশ-আপ করছেন এক হবু দম্পতি। আর এই ভিডিওতে যে দম্পতিকে দেখা যাচ্ছে তারা আবার দুজনেই ফিটনেস ট্রেনার।

দুজন ফিটনেস ট্রেনার যখন গাঁটছড়া বাঁধেন তখন এমন হওয়াটা পিলে চমকে ওঠার মতো কোনও বিষয় নয়। তবে যারা এখনও অবধি এই দম্পতির পরিচয় জানতে পারেননি তাদের কাছে বিষয়টি নেহাতই কৌতুকের। দিল্লির বাসিন্দা অক্ষিতা অরোরা মহাজন এবং আদিত্য মহাজন, সম্প্রতি তাঁদের চার হাত এক হয়। পেশায় দুজনেই আবার ফিটনেস ট্রেনার। তাঁদের বিয়ের দিন বিয়ের সাজেই পুশ-আপ করে তাক লাগিয়ে দিলেন সকলকে।

বিয়ের অনুষ্ঠানেও তাঁরা তাঁদের পেশাকে ভুলে থাকতে পারেননি। শেরওয়ানি গায়ে অবলীলায় একের পর এক পুশ-আপ করছেন হবু বর, তার সঙ্গেই সমান তালে ভারী লেহেঙ্গা এবং গহনা গায়ে পুশ-আপ দিয়ে চলেছেন কনে। একসঙ্গে দুজনের পুশ-আপের এই ভিডিও নজর কেড়েছেন নেটিজেনদের।  

নতুন বর তাঁর ইন্সটাগ্রাম পেজে এই ভিডিও আপলোড করে লেখেন, “আমরা অবশেষে আমাদের সম্পর্ককে পরবর্তী স্তরে ঠেলে দিলাম”! এদিকে নব বধুও পিছিয়ে থাকতে নারাজ। বরের সঙ্গে ভারী লেহেঙ্গায় পুশ-আপ দেওয়া কনে লেখেন, “দম্পতি একসঙ্গে পুশ-আপ করে বিয়ে শেষ করে সম্পর্ককে পূর্ণতা দেন”।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে কয়েক হাজার ভিউ হয়। অনেকে নবদম্পতির ফিটনেসের প্রশংসা করেছেন। একজন আবার কমেন্টে বরের থেকে জানতে চান তিনি কতগুলি পুশ-আপ দিয়েছেন? যার উত্তরে বর লেখেন, এক সেটে ১০ বার। অনেকে আবার কমেন্টে লিখেছেন, “ভারী লেহেঙ্গা এবং গহনা গায়ে দিয়ে এটি করা সহজ নয়”।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral bride and groom do push ups on weeding stange goes viral in internet