বড় খবর

‘জীবনে শান্তি চাই না-তাই এই বিয়ে, বরের উত্তরে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

বরের মজার উত্তরে মজেছেন নেটিজেনরা।

‘জীবনে শান্তি চাই না-তাই এই বিয়ে, বরের উত্তরে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

পিঁড়িতে বসেই কনের প্রশ্ন, ‘বিয়ে কেন করছ?’ বরের উত্তর, ‘জীবনে শান্তি চাই না’,বরের উত্তর শুনে হাসির রোল নেটপাড়ায়। আর এমনই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভরা বিয়ের মরশুমে বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে থাকে। সম্প্রতি ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে রানাঘাটের পাপিয়া কর ক্ষুধার্ত মানুষের মুখে অন্ন তুলে নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছেন। এবার বিয়ে নিয়ে যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে হাসির রোল উঠতে শুরু করেছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, বিয়ের ঠিক কয়েক মুহূর্ত আগেই মণ্ডপে কথা বলছেন হবু বর এবং কনে। হাসাহাসি চলছে দুজনের মধ্যে। কনে হুট করেই বরকে জিজ্ঞেস করে বসে, ‘বিয়ে কেন করতে চাইছ তুমি?’ তার উত্তরে বর বলছে, ‘কারণ আমি শান্তি চাই না’।

এমন মজার ভিডিও theweddingbrigade এর তরফে ইন্সটাগ্রামে আপলোড করা হয়, যেখানে হাসি মজার মাঝেও কনের ঠোঁটের কোনে আদরমাখা বিষাদের ছবিও ধরা পড়েছে। আর সেটাই নজর কেড়েছে নেটজেনদের। এমন মজার ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের সাফ জবাব, ‘বরের মুখের এমন কথা এর আগে কখনও শুনেছি বলে মনে পড়ছে না’ 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bride ask groom why are you getting married her reaction to his answer is adorable

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com