বিয়ের আসরে অসুস্থ স্ত্রী, বরের তৎপরতায় প্রাণরক্ষা

হটাত করে বিয়ে চলাকালীন অসুস্থ নব বধূ,

বিয়ের আসরে হটাত অসুস্থ স্ত্রী, বরের তৎপরতায় প্রাণে বাঁচলেন তিনি

বিয়ের দিন এমনিতেই শরীরে অনেক বেশি মাত্রায় ধকল পড়ে। সেই ধকলে অসুস্থ হয়ে পড়লেন, কনে, কোনক্রমে বরের তৎপরতায় প্রাণে বাঁচলেন তিনি, সুস্থ হতেই বরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এই ঘটনা এবার ভাইরাল নেটদুনিয়ায়।

বিয়ের অনুষ্ঠান চলাকালীন, হটাত করেই অসুস্থ বোধ করেন তিনি, হবু স্বামী জ্যাকসনকে সেকথা জানান তিনি, কিন্তু প্রথমে সবকিছু ঠাট্টা ভেবে এড়িয়ে গিয়েছিলেন তিনি, কিছুসময় পর অনবরত বমি করতে শুরু করেন কনে, ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সময় ঠিক যখন ধর্মযাজক তাঁদের তাদের পবিত্র বিবাহের কাজ শুরু করবেন তখনই ডারলেন তাঁর স্বামীর বাহুতে লুটিয়ে পড়েন। এই দেখে প্রথমে ঘাবড়ে যান হবু বর, তড়িঘড়ি প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত করা হয়, পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে বর্তমানে ভালো আছেন তিনি। সুস্থ হওয়ার পর সুস্থ হওয়ার পর লিনিয়া একটি মেসেজ শেয়ার করে পুরো ঘটনার কথা জানান, ‘আমি আমার স্বামীকে বলার চেষ্টা করছিলাম যে আমার শরীর ভালো লাগছে না কিন্তু ও ভেবেছিল যে আমি ঠাট্টা করছি। তার পর যখন আমি বমি করতে আরম্ভ করি তখন ওর হুঁশ ফেরে।’ নিজের অসুস্থতার কথা ব্যাখ্যা করে লিনিয়া জানান, “আমি খুব ডিহাইড্রেটেড ছিলাম এবং সারা দিন কিছু খাইনি বা জলও পান করিনি, এই জন্যই হয় তো এমনটা ঘটেছে।”

এদিকে এমন ঘটনা ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে, অনেকেই তাদের কমেন্টে লিখেছেন, সাধারণত আবহাওয়ার পরিবর্তনের কারণে এবং বিয়ের দিন ধকলের জন্য এমনটা হয়ে থাকতে পারে, সকলেই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন, নব বধূর প্রাণ রক্ষার জন্য। ইতিমধ্যেই তারা হানিমুনের প্ল্যানিং ও সেরে ফেলেছেন। তবে সেদিনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা কিছুতেই ভুলতে পারছেন না লিনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bride faints on groom vomits during weeding ceremony goes viral

Next Story
সাপের অত্যাচার অতিষ্ঠ হয়ে পুড়িয়ে দিলেন কোটি টাকার বাড়ি
Show comments