scorecardresearch

বড় খবর

বরের কপালে সিঁদুর পরিয়ে, মহিলা পুরোহিতে জমজমাটি বিয়ে বাঙালি কনের

অভিনব এই বিয়ের প্রথাকে ঘিরে উন্মাদনা নেটদুনিয়ায়!

বরের কপালে সিঁদুর পরিয়ে মহিলা পুরোহিতে জমজমাটি, বাঙালি বিয়ে

বিয়ে দিলেন একদল মহিলা পুরোহিত, সিঁদুর পরানো হল বরকে, নেই ‘কন্যাদান’ প্রথা! এমনই এক অভিনব বিয়ের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। যা দেখে তাজ্জব হয়েছেন নেটিজেনরা। অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়ের রিমেক ভাইরাল এবার নেটদুনিয়ায়। কলকাতার মেয়ে শালিনী সেন নিজের বিয়ের একটি ভিডিও শেয়ার করেছেন তার ইন্সটাগ্রাম প্রোফাইলে। যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর বর অঙ্কন মজুমদারের কপালে হাসি মুখে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। বরের সিঁদুর দানের ভিডিও ভাইরাল হতেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। এমন ভিডিও একবার চাক্ষুষ দেখতে রীতিমতো হট্টোগোল শুরু হয়।

গত ২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন কলকাতার নবদম্পতি শালিনী এবং অঙ্কন। শালিনীর বোন কৃত্তিকা তাঁদের বিয়ের কিছু ছবি এবং ভিডিও ছাড়েন নেটদুনিয়ায়। বোন কৃত্তিকার শেয়ার করা ক্যাপশন অনুসারে, শালিনীর বিয়ে পরিচালনা করেন একদল মহিলা পুরোহিত। শুধু তাই নয় ‘কন্যাদান’ ধারণাটিও এই বিয়ের আচার-অনুষ্ঠান থেকে বাদ দেওয়া হয়েছিল জেনে শুনেই। আর তাতেই অভিনবত্বের অন্য মাত্রা পেয়েছে এই বিয়ের অনুষ্ঠান। এমন অভিনব বিয়েতে মজেছেন নেটিজেন থেকে সদ্য বিয়ে হওয়া নব দম্পতিরা। সমাজের প্রচিলত ধারণার বাইরে গিয়ে এমন বিয়ে মুগ্ধ করেছে সকলকেই

ভাইরাল এই ভিডিওতে ইতিমধ্যেই প্রায় ২.৫ লক্ষ ভিউ হয়েছে। বেশ কিছু সুন্দর সুন্দর কমেন্ট পড়েছে এমন অভিনব ভিডিওতে। দম্পতিকে আশীর্বাদ ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রচলিত প্রথাকে ভাঙার জন্য অনেকে অভিনন্দনও জানিয়েছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral bride puts sindoor on grooms forehead video goes viral