বড় খবর

প্রি-ওয়েডিং শুটে ওয়ার্ক আউট কনের, মজার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

অভিনব এই প্রি-ওয়েডিং শুট দেখে তাজ্জব হয়েছেন নেটিজেনরা।

প্রিওয়েডিং শুটে ওয়ার্ক আউট কনের, মজার ভিডিওতে মজে নেটদুনিয়া!

বিয়ের মরশুমে প্রি-ওয়েডিং শুটের চল এখন লেটেস্ট ট্রেন্ড। হাল ফ্যাশনের যুগে নিজেদের প্রি-ওয়েডিং শুটের মাধ্যমে সকলকে তাক লাগিয়ে দিতে চেষ্টার কোন খামতি রাখতে নারাজ হবু কাপলরা। প্রি-ওয়েডিং শুটের মাধ্যমে সকলের নজর কাড়তে মুখিয়ে থাকেন তাঁরা। সম্প্রতি এক প্রি-ওয়েডিং শুটের ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে চোখ কপালে নেটিজেনদের। নিজের প্রি-ওয়েডিং শুটে ওয়েট লিফটিং-এ ব্যস্ত কনে। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটিদুনিয়ায়। সকলের থেকে আলাদা ভাবে নিজের প্রি-ওয়েডিং শুট করবেন ভেবেছিলেন কনে, কিন্তু তিনি যে এমন আইডিয়ার কথা ভেবেছেন তা ঘুণাক্ষরেও টের পাননি কেউই। অভিনব প্রি-ওয়েডিং শুটের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আইপিএস আধিকারিক কপিল শর্মা এমনই এক ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, বিয়ের বেনারসি গয়নায় সজ্জিত এক কনে কখনও ডাম্বেল তুলছেন তো কখনও আবার ওয়ার্ক আউট করছেন। আর তাঁর সামনে সেই ছবি ফ্রেমবন্দি করতে ব্যস্ত ফটোগ্রাফার।

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘প্রি-ওয়েডিং শুট। আজ শক্তির রহস্য প্রকাশিত হল’। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। অভিনব এই প্রি-ওয়েডিং শুট দেখে তাজ্জব হয়েছেন নেটিজেনরা। এমন অভিনব ভিডিও ইতিমধ্যেই প্রায় ১৮ হাজার ভিউ হয়েছে। অনেকে নানান মজার কমেন্ট করেছেন এই ভিডিওতে। তবে প্রি-ওয়েডিং শুটে ওয়েট লিফটিং, এমন কথা কস্মিনকালেও কেউ কখনও ভাবেননি বলে জানিয়েছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral brides works out at gym for pre weeding shoot in viral video

Next Story
ফুল দিয়ে প্রেম প্রস্তাব দিচ্ছে হাতি! বিরল ঘটনায় তোলপাড় নেটদুনিয়ায়!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com