বড় খবর

দাদার জন্মদিনে সারপ্রাইজ দিতে দীর্ঘ পথ পেরিয়ে বাড়ি এলেন ভাইরা, মুগ্ধ নেটদুনিয়া

কেবল মাত্র দাদার জন্মদিনে একসঙ্গে সবাই আনন্দ মজা খাওয়া দাওয়া করার জন্য এতটা পথ পাড়ি দিয়ে উড়ে এসেছেন ভাইয়েরা।

দাদার জন্মদিনে সারপ্রাইজ দিতে দীর্ঘ পথ পেড়িয়ে দাদার বাড়ি এলেন ভাইয়েরা

জন্মদিন সকলের কাছেই এক বিশেষ এবং অন্যতম স্পেশ্যাল দিন। এইরকম স্পেশ্যাল দিনে নিজের কাছের মানুষদের কাছ থেকে সারপ্রাইজ গিফট সকলেরই ভাল লাগে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভাইরাল ভিডিও যেখানে দেখা যাচ্ছে নিজের ৬০তম জন্মদিনে নিজের ভাইদের সারপ্রাইজ ট্যুর অবাক করেছে এক ব্যক্তিকে। দরজা খুলেই চোখের সামনে অনেকদিন পর ভাইদের একসঙ্গে দেখে নিজের আনন্দ ধরে রাখতে পারেন না তিনি। তার সেই আনন্দের সঙ্গে ভাইদের দাদার প্রতি কর্তব্য বোধের এক অন্যতম নিদর্শন এই ভিডিও। 

স্রেফ দাদার জন্মদিনে সারপ্রাইজ গিফট দিতে ম্যাসাচুসেটস থেকে ফ্লোরিডায় উড়ে এসেছেন ভাইরা। আজকের দিনে দাদার প্রতি এত ভালবাসা এবং দায়িত্ব মুগ্ধ করেছে সকলকেই। কেবল মাত্র দাদার জন্মদিনে একসঙ্গে সবাই আনন্দ মজা খাওয়া দাওয়া করার জন্য এতটা পথ পাড়ি দিয়ে উড়ে এসেছেন ভাইয়েরা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ঘরের দরজা খুলে হাতে ব্যাগ নিয়ে ঘরের ভিতর প্রবেশ করলেন ওই ব্যক্তি।

ঘরে ঢুকেই অবাক তিনি, ভাইয়েরা হাতে শ্যাম্পেনের বোতল নিয়ে প্রিয় দাদাকে ওয়েলকাম করার জন্য অপেক্ষা করছিলেন। তা দেখে রীতিমতো আপ্লুত হয়ে মাটিয়ে শুয়ে পড়েন তিনি। এরপর উঠে সকলকে জড়িয়ে ধরেন এবং একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এমন মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে আপ্লুত হয়েছেন নেটিজেনরা। আজকের সমাজে যে যার নিজেকে নিয়ে ব্যস্ত, নিজে এবং নিজের পরিবারের বাইরে মানুষ ভাবতে ভুলে গিয়েছে। তার মধ্যেই এক অন্যরকম বার্তা দিয়েছে এই ভিডিও।

ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে, প্রচুর লাইক এবং কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিও। ৬০তম জন্মদিনেও ভাইদের দাদার প্রতি এত ভালবাসা মুগ্ধ করেছে সকলকেই। অনেকেই নানান প্রতিক্রিয়া জানিয়েছে, এক ইউজার লিখেছেন, ‘মানবতা জয়ী হোক’!  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral brother surprise man on his 60th birthday video goes viral

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com