বড় খবর

ষাঁড়ের তাড়া খেয়ে পালাল সিংহ, এমন ঘটনায় শোরগোল নেটপাড়াতে

বিভিন্ন পশুপ্রেমী সংগঠনের তরফ থেকে পরিবেশের ধ্বংসের কারণকেই এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে।

ষাঁড়ের তাড়া খেয়ে পালাল সিংহ, এমন ঘটনায় শোরগোল নেটপাড়াতে

লোকবসতি এলাকায় হামেশাই বাঘের হানার খবর সামনে আসছে। দিনে দিনে এই ধরণের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক হাড়হিম করা ভিডিও। যেখানে দেখা যাচ্ছে লোকালয়ে রাতের বেলা প্রবেশ করেছে দুটি সিংহ এবং তাদের তাড়িয়ে দেয় একটি ষাঁড়। এমন ঘটনা সামনে আসতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। সমগ্র ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে গুজরাটের জুনাগড়, এলাকার রাতের অন্ধকারে দুটি সিংহী, জঙ্গল থেকে লোকালয়ে ঢুকে পড়ে, সেখানে একটি ল্যাম্প পোস্টে বাঁধা ছিল একটি ষাঁড়। সিংহী দুটি বারবার ষাঁড়কে আক্রমণের চেষ্টা করলেও, তারা তাতে ব্যর্থ হয়। অবশেষে ষাঁড়ের রোষানলের মুখে পড়ে সিংহীরা পরাস্ত হয়ে লোকালয় ত্যাগ করে জঙ্গলে ফিরে যায়।

ভিডিও ভাইরাল হতেই ষাঁড়ের এমন সাহসিকতায় মুগ্ধ হয়েছেন সকলেই। ইতিমধ্যেই এই ভিডিওতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। অজস্র কমেন্ট এবং লাইক পড়েছে এই ভিডিওতে। তবে এই ঘটনা সামনে আসতেই বিভিন্ন পশুপ্রেমী সংগঠনের তরফ থেকে পরিবেশের ধ্বংসের কারণকেই এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bull drives off two lioness in gujrat village video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com