scorecardresearch

বড় খবর

পার্কে জন্তুর ভিডিও তুলতে ব্যস্ত এক ব্যক্তি, তারপর যা হল তাঁর সঙ্গে…

কাছে যাওয়ার চেষ্টাও করবেন না bull moose-এর

কথায় আছে “বন্যেরা বনে সুন্দর”। দূর থেকে দেখুন সেই সব ভয়ঙ্কর বন্য জন্তু জানোয়ারদের। কাছে যাওয়ার চেষ্টাও করবেন না। চেষ্টা করলেই আপনার জন্য বিপদ অপেক্ষা করে আছে। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখার পর আপনার গায়ের লোম খাঁড়া হয়ে যাবে।

এই ভিডিও তোলা হয়েছে আমেরিকার কলোরাডো পার্কস অ্যান্ড ওয়াইল্ড লাইফে। ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও এক ব্যক্তি একটি bull moose-এর ভিডিও তুলছিলেন। আসতে আসতে একদম নিজের বেখেয়ালেই প্রাণীটির একদম কাছে এসে পড়েন ব্যক্তিটি। হাতে ক্যামেরা দেখেই সম্ভবত সেটাকে অন্য কিছু ভেবে আচমকাই ওই ব্যক্তির দিকে তেড়ে আসে প্রাণীটি। পড়িমড়ি করে কোনওমতে ছুটে পালিয়ে প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। তার হাত থেকে পড়ে যায় ক্যামেরাটিও।

ভিডিও শেয়ার করা হয়েছে Colorado Parks and Wildlife-এর অফিশিয়াল টুইটার পেজে। ক্যাপশনে লেখা হয়েছে সতর্কবার্তা, bull moose-এর খুব কাছাকাছি গেলে কী বিপদ হতে পারে, ঠিক কতটা তাড়াতাড়ি ওরা ঘুরে আপনাকে আক্রমণ করতে পারে, সেটা বুঝতেই পারবেন না।

এরপরই দ্রত ভাইরাল হতে থাকে এই ভিডিও। ইতিমধ্যেই প্রায় ৩৫ হাজার ভিউ হয়েছে ভিডিওতে। সকলেই ওই ব্যক্তিকেই bull moose-এর কাছে যাওয়া নিয়ে দুষেছেন। অনেকে আবার কমেন্টে লেখেন ‘যেমন কম্ম তেমন ফল’!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral bull moose is attacking a man in a forest while he was taking its video