বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

৫৯তম বিবাহবার্ষিকীর ফটোশুট প্রবীণ দম্পতির, ভাইরাল ভিডিওতে আবেগঘন নেটিজেনরা

প্রবীণ দম্পতিকে ঘিরে নেটদুনিয়ার উচ্ছ্বাস

বিয়ে নিয়ে হামেশাই নানা মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। আমরা সেগুলি উপভোগও করি। এই ধরনের মজার ভিডিও আমাদের আনন্দও দেয়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে বিয়ের এক আবেগঘন ভিডিও। প্রবীণ এক দম্পতি তাঁদের ৫৯তম বিবাহবার্ষিকী পালন করেছেন, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং তা নেটিজেনদের আবেগপ্রবণ করে তুলেছে।

ক্যারেন এবং গ্যারি রায়ান, উভয়ের বয়সই আশি ছুঁইছুঁই। অশক্ত শরীরেও তাঁরা তাদের ৫৯তম বিবাহবার্ষিকীকে একটু অন্যভাবে পালন করে জীবনের সবটুকু আনন্দকে সকলের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন। বিশেষ এই দিনটি তাঁরা এমন ভাবে সাজিয়ে তুলেছিলেন যাতে ১৯৬২ সালের বিয়ের সেই দিনের কিছু স্মৃতি জুড়ে দেওয়া যায় আজকের এই দিনের সঙ্গে। সেই ভাবনা থেকেই তাঁদের বিয়ের দিনে নবদম্পতি যে পোশাক পরে বিয়ে করেছিলেন, সেই একই ধাঁচের সাদা গাউন এবং কালো প্যান্ট এবং সাদা ব্লেজারে প্রবীণ এই দম্পতিকে সাজানো হয়েছিল। তবে অভিনব এই ভাবনাটি ছিল দম্পতির পুত্রবধূ এবং নাতনির। দুজনেই ইতিমধ্যেই ওয়েডিং ফটোগ্রাফি ব্যবসায় নিজেদের হাত পাকিয়েছে।

নিকি রায়ান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই দম্পতির ছবি পোস্ট করে লিখেছিলেন, “গতকাল আমার ঠাকুর্দা এবং ঠাকুমার ৫৯তম বিবাহবার্ষিকী ছিল, দিনটি একটু আলদা ভাবে তাদের দুজনকে উপহার দিতে চেয়েছিলাম। তাই এই আয়োজন। বিবাহবার্ষিকীর অনুষ্ঠানটি এমন ভাবে প্ল্যানিং করা হয়েছে যাতে তাঁরা দুজনেই তাঁদের বিয়ের দিনের সেই মুহূর্ত কিছুটা হলেও অনুভব করতে পারেন। দুজনেরই শারীরিক কিছু সমস্যা রয়েছে তাই আমরা কিছুটা উদ্বেগের মধ্যে ছিলাম, সম্পূর্ণ অনুষ্ঠানটি একটু আলাদা ভাবে করার জন্য তাদের ১৯৬২ সালের বিয়ের সেই দিনের পোশাকের ধাঁচের একই রকম পোশাক আমরা ভাড়া করেছিলাম। অবশেষে আমরা সফল” ফটোশুটে দুজনকেই দারুণ লাগছিল”।

ক্যারেন ১৯৬২ সালের জুলাইয়ে বিয়ের সেই দিনের কথা স্মরণ করে এক সাক্ষাৎকারে বলেন, “একদম অন্যরকম একটা মুহূর্ত আমরা দুজনেই বিয়ের পোশাকে করিডর দিয়ে হেঁটে গিয়ে গির্জায় ঢুকলাম, সকলের কাছে আমরা দুজন সেদিনের সেরা আকর্ষণ ছিলাম। একদম আলাদা এক অনুভুতি। ঈশ্বরের কাছে আমরা আশীর্বাদ চাইলাম তারপর আমরা গির্জার বেসমেন্টে গেলাম সংবর্ধনার জন্য”।

সংবাদ সংস্থা সুত্রে খবর ক্যারেন এবং গ্যারি রায়ানের ৫৯তম বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে আয়োজনের কোনও খামতি রাখেননি দম্পতির পুত্রবধূ এবং নাতনি। পোশাক ভাড়া থেকে ফটোগ্রাফি সবকিছুর মধ্যেই মিলিয়ে দিতে চেয়েছিলেন ১৯৬২ সালের তাদের বিয়ের সেই দিনটিকে। এদিকে দাদুর বিবাহবার্ষিকীর এই অনুষ্ঠান এত সুন্দর ভাবে আয়োজন করার পর নিকি রায়ান জানান, “দারুন ভাল লাগছে। সবটাই পরিকল্পনা মাফিক হয়েছে। শুধু দুজনের স্বাস্থ্য নিয়ে খুবই চিন্তায় ছি্লাম। ঈশ্বরকে ধন্যবাদ”। তিনি আরও বলেন, “দুজনকেই বিয়ের সাজে খুব সুন্দর দেখাচ্ছিল, দুজনেই এই দিনটি দারুণভাবে উপভোগ করেছেন”।  

এদিকে ফটশুটের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মুহূর্তেই অজস্র ভিউ হয়। সকলেই প্রবীণ এই দম্পতির দীর্ঘ জীবন এবং সুস্থতা কামনা করেছেন। এই ভিডিও নেটিজেনদের আবেগপ্রবণ করে তুলেছে। প্রচুর কমেন্ট পড়েছে ভিডিওতে। অনেকেই দাদু-ঠাকুমার বিবাহবার্ষিকীর এই অনুষ্ঠান এই অভিনব কায়দায় করে তুলে তাদের কাছে দিনটি স্মরণীয় করে রাখার জন্য পুত্রবধূ এবং নাতনিকে ধন্যবাদ জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral california couple recreates weeding photoshoot on their 59th anniversary

Next Story
লাফদড়িতে কামাল কেন্দ্রীয় মন্ত্রীর, ফিটনেস লেভেল দেখে চোখ কপালে নেটদুনিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com