‘হীরে’ দিয়ে মোড়ানো গাড়ি! ছুঁলেই গুনতে হবে লাখ টাকার মাশুল

দাম শুনে ভিরমি খাচ্ছেন তাবড় ধনকুবেররাও

‘হিরে’ দিয়ে মোড়া গাড়ির দাম ভারতীয় মুদ্রায় ৩৬ কোটি ২৪ লক্ষ টাকা।

‘হীরে’ দিয়ে মোড়া গাড়ি, শুনেই চমকে উঠলেন নাকি! তাহলে আপনার জন্য চমকের এখনও আরও বাকি রয়েছে। গাড়ির দাম ভারতীয় মুদ্রায় ৩৬ কোটি ২৪ লক্ষ টাকা। সৌদি যুবরাজ ওয়ালিদের বিলাসিতার অনন্য নিদর্শন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। যে গাড়ির ছবি প্রকাশ্যে এসেছে সেটি আসলে একটি মার্সিডিজ গাড়ি। কিন্তু গাড়ির আগাগোড়া হিরের মতো কেলাস দিয়ে মোড়া। অন্তত তিন লাখ কেলাস রয়েছে গাড়িটিতে। দু’সপ্তাহ ধরে ১৩ জন বিশেষজ্ঞের চেষ্টায় গাড়িটিকে এমন ‘হিরে’ দিয়ে সাজানো সম্ভব হয়েছিল। এমন বিলাসিতার খবরে সকলের চক্ষু চড়কগাছ।

চমকের এখানে শেষ নয়। অন্তত ২০০টি বহুমূল্য গাড়ি রয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে রোলস রয়েস, ল্যাম্বোর্ঘিনি, ফেরারি-র মতো দামি গাড়ি। এছাড়াও ওয়ালিদের বিলাসিতার তালিকায় রয়েছে আকাশপথে ভ্রমণের জন্য যেমন ব্যক্তিগত বিমান। এবং জলপথে ভ্রমনের জন্য রয়েছে ব্যক্তিগত প্রমোদতরী। যার দাম শুনেও ভিরমি খাচ্ছেন তাবড় ধনীরাও।

যুবরাজ ওয়ালিদের ব্যক্তিগত প্রমোদতরীর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩ হাজার ৭৭৫ কোটি টাকা। হ্যাঁ ঠিকই শুনেছেন। এগুলি ছাড়াও শুধুমাত্র সৌদি আরবেই তিনটি প্রাসাদ রয়েছে তাঁর। শুধুমাত্র রিয়াধের বিশাল প্রাসাদ বানাতে খরচ হয়েছিল ১৩ কোটি ডলার। অন্য দেশে ভ্রমণ করতে গেলে ব্যক্তিগত বিমানেই যাতায়াত করেন ওয়ালিদ।

২০০৭ সালে দুবাইয়ের একটি প্রদর্শনীতে মার্সিডিজের ৫০তম জন্মদিন উপলক্ষে গাড়িটি দেখানো হয়েছিল। তখনই মনে ধরে যায় এই গাড়ি। তারপরই ওয়ালিদ তার শখের এই গাড়িটি কিনে নেন। পুরোটাই ‘হীরে’ দিয়ে মোড়া থাকায় আলো পড়লেই ঝলমল করে ওঠে ওই গাড়ি। এদিকে হীরেয় মোড়ানো গাড়ি কস্মিনকালেও কেউ শুনেছেন বলে সেভাবে মনে করতে পারছেন না। এই গাড়ির ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই গুঞ্জন শুরু হয়ে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে এই রত্ন খচিত গাড়িটিতে দেখতে। সকলেই এই বিলাসবহুল গাড়ির ছবি এবং ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। খবর অনুসারে এই বিলাসবহুল গাড়ি নাকি ছুঁয়ে দেখতেও আপনাকে লাখ টাকার মাশুল গুনতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral car wrapped in diamonds even if touch it by mistake you have to pay one lakh

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com