বড় খবর

পিছিয়ে পড়া শিশুদের সাহায্যের আর্তি, Cadbury’র বিজ্ঞাপন রিমেকে নজর কাড়ল কচিকাঁচারা

এভাবেও নতুন ভাবে সব কিছুকে গড়ে তোলা যায় ভেবেই অবাক নেটিজেনরা।

Cadbury’র বিজ্ঞাপন রিমেকে নজর কাড়ল কচিকাঁচারা

‘কুছ বাত হ্যায় জিন্দেগি মে…!’ নব্বইয়ের দশকে যারা বেড়ে উঠেছেন, তাঁদের কাছে এই টিউন মানেই আবেগ। কারণ টিভির পর্দায় যখনই দেখা যেত স্টেডিয়ামে খেলোয়াড়ের খেলা দেখে মুগ্ধ হয়ে দর্শক আসন থেকে সুন্দরী মাঠে নেচে ওঠেন এবং মুখে পুরে নেন ক্যাডবেরি চকোলেট (Cadbury Dairy Milk)। সেই সময় টিভির এপারে থাকা চোখগুলো খুশিতে চকচকে হয়ে উঠত। আর মুখে হাসি মেখে প্রায় সবাই বলে উঠতেন কী ভালই না বিজ্ঞাপন বানিয়েছে ক্যাডবেরি! সময় এগিয়েছে বদলে গিয়েছে আশপাশের সব কিছু। বদলেছে ক্যাডবেরিও। তবে এখন বিজ্ঞাপন নিয়ে কথা উঠলেই ক্যাডবেরির এই টিউন আর এই বিজ্ঞাপনের কথা উঠতে বাধ্য।

এবার আবারও ভাইরাল ক্যাডবেরির সেই বিজ্ঞাপন। ক্যাডবেরির বিজ্ঞাপন রিমেক করে নেটদুনিয়ায় আলোড়নের সৃষ্টি করল একদল খুদে। এভাবেও নতুন ভাবে সব কিছুকে গড়ে তোলা যায় ভেবেই অবাক নেটিজেনরা। বিজ্ঞাপনের এই রিমেক ভার্সন ব্যাপক ভাইরাল নেটদুনিয়ায়। অভিনব এই ভাবনা দেখে আপ্লুত সকলেই। মূলত সমাজের পিছিয়ে পড়া শিশুদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার এক বিশেষ বার্তা দেওয়া হয়েছে এই বিজ্ঞাপনের মাধ্যমে।

মুম্বইয়ের একটি সোশ্যাল মিডিয়া চ্যানেল এই বিজ্ঞাপন বানিয়ে এক অভিনব বার্তা নিয়ে হাজির। পিছিয়ে পড়া শিশুদের সামগ্রিক বিকাশের জন্য কাজ করা এক স্বেচ্ছাসেবী সংস্থা, এস ও এস চিলড্রেনস ভিলেজ ইন্ডিয়ার সাহায্যর জন্য অন্য আঙ্গিকে এই বিজ্ঞাপনকে মেলে ধরা হয়েছে। এর আগে চ্যাটপাট টপরিতে ভিডিও বানিয়ে তোলপাড় ফেলেছিল এই সোশ্যাল মিডিয়া চ্যানেল। নয়ের দশকের আইকনিক ক্যাডবেরির বিজ্ঞাপনের প্রতিটি সিকোয়েন্স হুবহু এক রেখে এই বিজ্ঞাপন রিমেক করেছে একদল খুদে।

একটি বস্তির পটভূমিতে এই ভিডিও শুট করা হয়েছে। না কোনও ক্রিকেট স্টেডিয়াম নয়। বস্তির ভিতর ব্যাট হাতে ছয় মারার আনন্দকে ক্যাডবেরির সঙ্গে ভাগ করা হয়েছে। তবে ক্রিকেটীয় আবেগকে আগের সেই বিজ্ঞাপনের মতোই একই রাখা হয়েছে। এই ভিডিওটি এস ও এস চিলড্রেনস নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার ডোনেশনের জন্য তৈরি করা হয়েছে। ভিডিও’র শেষে এক খুদের কাতর আর্জি, “দেখো, ক্যাডবেরি আমরা সংস্থার জন্য এক অভিনব বিজ্ঞাপন তুলে ধরেছি এবার আমাদের জন্যও কিছু সাহায্যের হাত বাড়িয়ে দিন”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral chatpat 10 year old internet icon recreates iconic cadbury ad and internet is all love

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com