বড় খবর

দু’চাকায় অটো চালিয়ে গিনেস বুকে নাম তুললেন অটোচালক!

অটো চালকের অভিনব কীর্তি, গড়লেন বিশ্ব রেকর্ড!

দু’চাকায় অটো চালিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন চেন্নাইয়ের এই অটোচালক!

আপনি কি কখনও দু’চাকায় অটো চলতে দেখেছেন? না এটা কোনও হলিউড সিনেমার দৃশ্য নয়। বাস্তবে দু-চাকায় অটো চালিয়ে এক চালক গিনেস বুকে নাম তুললেন। চেন্নাইয়ের এক অটোচালক দুচাকায় অটো চালিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। তাঁর এই কীর্তি ভাইরাল হতেই আলোড়ন সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুচাকায় অটো চালানো মুখের কথা নয়! চেন্নাইয়ের বাসিন্দা, জগতিশ এম তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই নজিরবিহীন ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ২.২ কিলোমিটার রাস্তা শুধুমাত্র দুচাকায় অটো চালিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তামিলনাড়ুর এই যুবক। অটো নিয়ে সাইড-হুইলি করা কোনও সহজ কীর্তি নয়। যদিও তামিলনাড়ুর এই যুবক ২০১৫ সালের শেষের দিকে রেকর্ডটি তৈরি করেছিলেন, ভিডিওটি সম্প্রতি আবারও প্রকাশিত হয়েছে, যা দেখে হতবাক সকলেই। শেষ পর্যন্ত তিনি গিনেস বুকে নিজের নাম তুলে ধরলেন। GWR ওয়েবসাইট অনুসারে বলা হয়েছে, ‘রেকর্ডের জন্য তিনি ২.২ কিমি দূরত্ব অতিক্রম করেছিলেন এবং অটোটিকে কেবল দুটি চাকার মাধ্যমে সেটির ভারসাম্য বজায় রেখেছিলেন’।

ওয়েবসাইট অনুসারে, জানা গিয়েছে তামিলনাড়ুর এই যুবক রিয়েলিটি টিভি শো “গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস-‘আব ইন্ডিয়া তোরেগা’ –তে অংশ নিয়েছিলেন। যেখানে দু’চাকায় অটো চালিয়ে তিনি সকলকে অবাক করে দিয়েছিলেন। তিনি ২.২ কিলোমিটার রাস্তা সাইড-হুইলির’ জন্য রেকর্ড স্থাপন করেছিলেন। মুম্বাইয়ের জুহু এরোড্রোমে তিনি তাঁর এই অদ্ভুত স্টান্ট দেখিয়েছিলেন। ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে অটোচালক জানিয়েছেন, ‘আমি কখনও ভাবতে পারিনি যা আমি রেকর্ড অর্জন করতে পারব, কিন্তু … আমি সন্তুষ্ট,’।

৮০ কিলোমিটার বেগে তিনি তাঁর অটোটিকে ছুটিয়ে শুধুমাত্র হ্যান্ডেল এবং গিয়ারকে ব্যবহার করে দু’চাকার মাধ্যমে ভারসাম্য বজায় রেখে ২.২ কিমি রাস্তা অটোটিকে চালিয়েছিলেন। এদিকে তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ণ ফেলেছে। ইতিমধ্যে প্রায় ৮০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিওতে। সকলেই যুবকের এহেন কীর্তি দেখে তাঁর অটো চালানোর প্রশংসা না করে থাকতে পারেননি। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওটিতে। অনেকেই কমেন্টে নানা মজার প্রতিক্রিয়া তুলে ধরেছেন। কেউ কেউ তাঁকে রজনীকান্তের অনুরাগীও বলেছেন। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস অটোরিকশা এডিশনের জন্য তাঁকে মনোনীত করার কথাও বলেছেন অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral chennai man make guinness world record by driving auto rickshaw on two whhels for 2 2 km

Next Story
‘মহিলাদের সম্মান করুন!’, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বই পুলিশের বিশেষ বার্তা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com