scorecardresearch

বড় খবর

জেসিবি থেকে আছাড় খেয়ে পড়লেন নব দম্পতি, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

অতিথি অভ্যাগতরা সকলেই মণ্ডপে দাঁড়িয়ে তাদের সামনে এভাবে আছাড় খেয়ে পড়ে রীতিমত অস্বস্তিতে নব দম্পতি।

জেসিবি থেকে আছাড় খেয়ে পড়লেন নব দম্পতি, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা
জেসিবি থেকে আছাড় খেয়ে পড়লেন নব দম্পতি

বিয়ে নিয়ে নানান রকম পরিকল্পনা করা থাকে অনেক আগে থেকেই, সাজ পোশাক থেকে, শুরু করে বিয়ে বাড়ি কিভাবে সাজানো হবে, মেনু কি হবে, বিয়েতে কোন গাড়ি করে বিয়ের আসরে আসবেন ইত্যাদি। সেরকমই নিজের বিয়ের দিন সকলকে তাক লাগিয়ে দিতে জেসিবি চড়ে বিয়ের আসরে পৌঁছানোর সখ ছিল নব দম্পতির। কিন্তু সম্ভবত চালকের ভুলে ভেস্তে সেল পুরো প্ল্যানিং। আছাড় খেয়ে মাটিতে পড়লেন বর কনে। অতিথি অভ্যাগতরা সকলেই মণ্ডপে দাঁড়িয়ে তাদের সামনে এভাবে আছাড় খেয়ে পড়ে রীতিমত অস্বস্তিতে নব দম্পতি।

‘JCB কি খুদাই’র কথা মনে আছে? সেই থেকে বিয়ের আসরে জেসিবিতে গ্র্যান্ড এন্ট্রি নিতে বেশিরভাগ নবদম্পতি মুখিয়ে থাকেন। এর আগে এক পাক দম্পতি জেসিবি চড়ে বিয়ের আসরে প্রবেশ করে সংবাদ শিরোনামে এসেছিল। এবার আবারও ভাইরাল জেসিবি চড়ে বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রি নব দম্পতির। আর এই ঘটনা আবারও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে তাদের এন্ট্রি মোটেও সুখের ছিল না। জেসিবি বাকেটের মধ্যে থেকে পড়ে গেলেন তাঁরা। পড়ার সময়ে ভেঙে গেল টেবিলও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। সৌভাগ্যবশত, এই ঘটনায় কেউ সেভাবে আহত হননি। তবে বিয়েবাড়িতে এভাবে ক্রেন আনা যে মোটেও বুদ্ধিমানের কাজ নয়, সে কথা বলছেন অনেকেই। তবে এভাবে প্ল্যান ভেস্তে যাওয়ায় রীতিমত মন খারাপ নব দম্পতির, তাদের কথায়, চালক হটাত করেই জেসিবির বাকেট নিচু করতেই ঘটে এই বিপত্তি। অনেকে কমেন্টে জানিয়েছেন, নতুন বউয়ের ভার রাখতে না পেরেই নাকি এরকম অবস্থা বর বাবাজির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral couple falls down after making grand entry on excavator bucket at weeding reception goes viral in internet