scorecardresearch

কুমিরের সঙ্গে সেলফি! হানায় রক্তাক্ত ব্যক্তি, হাড় হিম করা ভিডিও ভাইরাল

স্ট্যাচু মনে করে কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন ওই ব্যক্তি।

জলে থাকা ১২ ফুট লম্বা একটি কুমিরকে স্ট্যাচু মনে করে তার সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন ওই ব্যক্তি।

স্ট্যাচু মনে করে কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন এক ব্যক্তি। তার পরের ঘটনা আন্দাজ করা যেতে পারে। হিংস্র কুমিরর আক্রমণের মুখে পড়ে গুরুতর আহত হয়েছেন ওই ব্যক্তি। হাড় হিম করা এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। ফিলিপিন্সের একটি বিনোদন পার্কে ১২ ফুট লম্বা একটি কুমির দ্বারা আক্রান্ত হওয়ার শিরদাঁড়া ঠান্ডা করে দেওয়া ভিডিও নেটিজেনদের হতবাক করে দিয়েছে,৷ নেহেমিয়াস চিপাদা নামের ওই ব্যক্তি কাগায়ান ডি ওরো সিটিতে তাঁর জন্মদিনে অ্যামায়া ভিউ বিনোদন পার্কে গিয়েছিলেন। আর সেখানেই ঘটে যায় এমন ভয়ঙ্কর ঘটনা। ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, জলে থাকা ১২ ফুট লম্বা একটি কুমিরকে স্ট্যাচু মনে করে তার সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন ওই ব্যক্তি।

জলে নামতেই, হিংস্র কুমির ঝাঁপিয়ে পড়ে ওই ব্যক্তির উপর। কোনওক্রমে বিনোদন পার্কের কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচেন তিনি, পাড়ে উঠে আসতে সক্ষম হন। ভিডিওতে দেখা যায়, তাঁর শরীরের বিভিন্ন অংশে রক্ত লেগে রয়েছে। কুমিরের আক্রমণে গুরুতর আহত হয়েছেন তিনি। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিনোদনের পার্কের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে এমন ঘটনা অনভিপ্রেত, কুমিরের আশ্রয়স্থান সম্পূর্ণ ভাবে নিরাপদ ছিল, তিনি সেখানে ওই ভাবে না নামলে এই দুর্ঘটনা ঘটত না। এমন কি ওই ব্যক্তির যাবতীয় চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে পার্কের তরফ থেকে।

যদিও ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, চিপাদার মেয়ে মার্সি জয় চিপাদা বলেন, “ভিতরে না ঢোকার জন্য আমাদের সতর্ক করার কোনও ব্যবস্থা বার্তা ছিল না। কারণ তা থাকলে আমরা কখনই ভিতরে ওনাকে প্রবেশ করতে দিতাম না।”

এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। সকলেই এমন ভিডিও দেখে শিউরে উঠেছেন এবং ঈশ্বরকে ওই ব্যক্তির প্রাণ বাঁচানোর জন্য ধন্যবাদ দিয়েছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral crocodile attackes tourist at amusement park after he gets into pool mistaking it for statue goes viral