scorecardresearch

বড় খবর

সাইক্লিং করে নিজেই ফলের রস খেতে পারবেন, দোকানীর কীর্তিতে মজে নেটিজেনরা

ক্রেতা নিজেই নিজের পছন্দ মতো ফলের জুস একদম মেহনত করে তৈরি করে নিতে পারবেন। ফলে ক্যালোরিও ঝরবে।

সাইক্লিং করেই ফলের রস তৈরিতে ব্যস্ত এক ক্রেতা

দোকানে গিয়ে সাইকেল চালিয়ে নিজেই ফল রস তৈরি করতে পারবেন ক্রেতারা। জ্যুস বিক্রেতার এমন অভিনব আইডিয়া এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর এমন মজার ভিডিও ভাইরাল হতেই উৎসাহী জনগন বাহবা দিয়েছেন ওই দোকানীকে। ইনস্টাগ্রামের পেজ The Greenobar- এ ওই দোকানের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে এক যুবক সাইক্লিং করতে করতে ফলের রস তৈরি করে নিচ্ছেন। আমেদাবাদের এই দোকান এখন খবরের শিরোনামে।

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ওই যুবকের নাম মোহিত কেসওয়ানি, তিনি নিজেই সাইকেল চালিয়ে ফলের রস তৈরি করছেন। কিন্তু সাইকেলের সঙ্গে ফলের রস তৈরির সম্পর্ক কী? আসলে ওই সাইকেলের সঙ্গে এমনভাবে একটি ব্লেন্ডার লাগানো রয়েছে যে সাইক্লিং করলে তবে ফল থেকে নিংড়ে রস বের করে আনা সম্ভব হয়। ভিডিওতে দেখা গিয়েছে, সাইকেলের প্যাডেলে চাপ দিলেই তরমুজ থেকে রস বেরিয়ে ব্লেন্ডারে জমা হচ্ছে। ক্রেতা নিজেই নিজের পছন্দ মতো ফলের জুস একদম মেহনত করে তৈরি করে নিতে পারবেন। ফলে ক্যালোরিও ঝরবে। আর এই দোকানেরও একটু অন্যরকম পরিচিতি হবে।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই দোকানীর গুণগান গেয়েছেন নেটিজেনরা। এমন এক দোকান যেখানে শারীরিক কসরত করার সঙ্গে সঙ্গে মিলবে জ্যুস খাওয়ার সুযোগ। দোকানীর এমন অভিনব ভাবনাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই সাইক্লিং করে ফলের রস খাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছে। ভাইরাল হতেই এই ভিডিওতে কয়েক লক্ষ ভিউ হয়েছে এবং সঙ্গে প্রায় ৩.৫ লক্ষ লাইক পড়েছে এমন মজার ভিডিওতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral customers cycle to blend fruit juice at ahmedabad shop video goes viral