বড় খবর

ধরা পড়ে গেল পরকীয়া! প্রকাশ্যে বাবাকে উত্তম-মধ্যম দিলেন দুই মেয়ে, ভিডিও ভাইরাল

বাবা ও তাঁর বান্ধবীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর মেয়েদের।

বাবা ও তাঁর বান্ধবীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর মেয়েদের।

বাবা-মা তাঁদের সন্তানদের ভুলের জন্য মারতে পারেন এবং এটা খুবই স্বাভাবিক ঘটনা। আপনি এমন ঘটনা অনেকবার দেখেছেন, বা বরং আপনি নিজেই আপনার শৈশবে ভুল করার জন্য মা-বাবার হাতে মারও খেয়েছেন। কিন্তু আপনি কি বাবা-মাকে তাঁদের সন্তানদের হাতে মার খেতে দেখেছেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক আজব ঘটনা।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে রাজস্থানের রাস্তায় প্রকাশ্যে বাবা এবং তাঁর সঙ্গে থাকা এক মহিলাকে বেধড়ক মারধর করল দুই মেয়ে। আর এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন ঘটনা ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ পথচলতি মানুষজন শুধু এই দৃশ্য ক্যামেরায় রেকর্ডও করেছেন। পরে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মাঝ রাস্তায় দুই মেয়ে বাবাকে এবং সঙ্গে থাকা মহিলাকে বেধড়ক মারধর করে। দুই মেয়েই বাবাকে জোর করে গাড়ি থেকে নামিয়ে রাস্তায় মারধর করে। তাঁদের অভিযোগ, গাড়িতে থাকা ওই মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বাবার। এই নিয়ে ফি দিন সংসারে অশান্তি লেগেই থাকত। আর এদিন হাতেনাতে বাবাকে ওই মহিলার সঙ্গে ধরতে পেরে কার্যত মাথার ঠিক রাখতে পারেননি তাঁরা। 

ভাইরাল এই ভিডিওতে দেখা যায় রাজস্থানের ভিলওয়ারার কুচওয়ারা রোডে দুই মেয়ে জোর করে একটি গাড়ি থামানোর চেষ্টা করে, গাড়িটি না দাঁড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপরই পথচলতি লোকজনের সাহায্যে গাড়ির ভিতর চালকের আসনে বসে থাকা বাবা এবং সঙ্গে থাকা বান্ধবীকে একপ্রকার জোর করেই গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপরই শুরু হয় ওই মহিলাকে রাস্তায় ফেলে চুলের মুঠি ধরে বেধড়ক মারধর। বাদ যায়নি কিল, চড়, লাথি, ঘুসিও। এর মাঝে পরে কয়েক ঘা মার খেয়ে যান বাবাও।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়। প্রায় ঘন্টাখানেক ধরে ধরে রাস্তার মাঝে মারধর। দুই মেয়ের অভিযোগ, ‘বাবা দীর্ঘদিন ধরেই ওই মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন, এই নিয়ে হামেশাই সংসারে অশান্তি লেগেই থাকত, অনেকবার বারণ করাতে কাজ না হওয়ায় আজ আমরা একাজ করতে বাধ্য হয়েছি’। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই বাবার এহেন কাজের নিন্দা জানিয়েছেন সকলেই। তবে এভাবে প্রকাশ্য রাস্তায় আইন হাতে তুলে নেওয়ার বিরোধিতাও করেছেন অনেকে। তবে এই নিয়ে থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral daughters thrash father over extra marital affair goes viral in internet

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com