বড় খবর

দীর্ঘদিন পর খুলল স্কুল, বাঁধভাঙা উচ্ছ্বাসে ব্যান্ড পার্টি নিয়ে সেলিব্রেশন

স্কুল খোলার আনন্দকে একটু ‘অন্যরকম’ ভাবে ভাগ করে নিতে চেয়ে ব্যান্ড পার্টি নিয়ে সটান স্কুলের গেটে হাজির হয়েছে একটি পরিবার।

স্কুল খোলার আনন্দে ব্যান্ড পার্টি নিয়ে বাঁধভাঙ্গা উল্লাস অভিভাবকদের।

করোনা আবহে প্রায় ১৮ মাস বন্ধ থাকার পর আজ রাজ্যে খুলেছে স্কুল-কলেজ। ইতিমধ্যেই সেরে ফেলা হয়েছে স্কুলগুলির তরফে শেষ মুহূর্তের প্রস্তুতি। দীর্ঘসময় পড়ে স্কুল খোলায় স্বভাবতই খুশির হাওয়া পড়ুয়াদের মধ্যে। এতদিন পড়ে আবারও সেই স্কুলের চেনা ক্লাসরুমে একসঙ্গে মজা-আড্ডা-পড়াশুনা। এতদিন করোনাকালে অনলাইন ক্লাস করে হাফিয়ে উঠেছিল অনেক পড়ুয়ারাই। আজ রাজ্যে স্কুল খোলার খুশির মাঝেই সোশ্যাল ভাইরাল হয়েছে মজার এক ভিডিও যেখানে দিল্লিতে এতদিন পড়ে স্কুল খোলার আনন্দে এক পরিবারকে দেখা যাচ্ছে ব্যান্ড পার্টি নিয়ে তাদের সন্তানকে স্কুলে নিয়ে এসেছে। এবং ব্যান্ড পার্টির তালে হাত ধরে খুদে পড়ুয়াকে অভিভাবকরা হাত ধরে নাচাচ্ছেন। এমন মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় দেড় লক্ষের বেশি ভিউ হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনাকালে দীর্ঘদিন বন্ধ থাকার পর দিল্লিতে গত ১ নভেম্বর থেকে ৫০ শতাংশ ছাত্রছাত্রী নিয়ে স্কুল খোলার অনুমতি দেওয়া হয়েছে। এই খবর শোনার পর থেকেই খুশিতে আত্মহারা হয়ে উঠেছিলেন দিল্লির একটি পরিবার। এতদিন পর বাড়ির খুদে পড়ুয়া আবার স্কুলে যাবে, কিন্তু স্রেফ খালি হাতে স্কুলে যাওয়া একেবারেই বড্ড বেমানান বলেই মনে করেছিলেন তাঁরা। তাই তাঁরা স্কুল খোলার আনন্দকে একটু ‘অন্যরকম’ ভাবে ভাগ করে নিতে চেয়ে ব্যান্ড পার্টি নিয়ে সটান স্কুলের গেটে হাজির হয়েছেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ব্যান্ড পার্টি তাদের পারফরমেন্স জারি রেখে চলেছে। তার মধ্যেই নিজেদের সন্তানকে নিয়ে ব্যান্ড পার্টির বাজনার সঙ্গে তালে নাচছেন বাড়ির সদস্যরাও। আশে পাশে দেখা যাচ্ছে, অন্যান্য অভিভাবকরাও তাঁদের সন্তানদের স্কুলে ছাড়তে এসেছেন এবং তাঁরাও এমন ঘটনা দেখে অবাক হয়ে গেছেন। অনেকে আবার এই ঘটনা মোবাইলে রেকর্ডও করেছেন। পরে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হতেই এমন ঘটনায় চক্ষু চড়কগাছ সকলের।

এদিকে এমন মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ১.৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। এই ভিডিও-র ক্যাপশনে লেখা রয়েছে, “কেউ দিল্লিবাসীকে হারাতে পারবে না। তাদের স্রেফ উদযাপনের জন্য একটি অজুহাত দরকার”। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে। আপনিও এই ভিডিও দেখে জানান এই ভিডিও আপনার কেমন লাগল!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral delhi family celebrates reopening of schools with band baaja goes viral

Next Story
বাংলার প্রথম সংবাদপত্রের নাম জানেন? উত্তর জানতে চেয়ে পুলিশের টুইট ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com