বড় খবর

বিদায়বেলায় বাবার হাত ধরে মেয়ের নাচে মুগ্ধ নেটিজেনরা

মেয়ের সঙ্গে সমান তালে নেচে অগুনতি ভিউয়ারদের হৃদয় জিতে নিয়েছেন বাবা।

বিদায়বেলায় বাবার হাত ধরে মেয়ের নাচে মুগ্ধ নেটিজেনরা

বিয়ে নিয়ে হামেশাই মজার ভিডিও আপলোড হয় সোশ্যাল মিডিয়ায়। বিয়ে মানে শুধুই যে হাসি মজা জমজমাটি খাওয়া-দাওয়া তা নয়, বিয়ে একাধারে যেমন নিয়ে আসে মজা তেমনই বিদায় বেলায় বিষাদের সুর মিশে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে মেয়ে তাঁর বাবার সঙ্গে ‘আভি না যাও ছোড় কর’……… আইকনিক গানের তালে পা মেলাচ্ছেন। বাবা-মেয়ের এই ডুয়েট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, আর তা ভাইরাল হতেই দ্রুত ছড়িয়ে পড়েছে। অনেকেই এই ভিডিও দেখে আবেগে ভেসে গেছেন। দুজনের নাচের আবেগময় ক্লিপ আপনার হৃদয়কে ছুঁয়ে যেতে বাধ্য।  

ওয়েডিং কোরিওগ্রাফার নামে একটি পেজ ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছে। ক্লিপে নববধূকে তাঁর বাবার সঙ্গে নাচতে দেখা গেছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘আভি না যাও ছোড় কর’……গান। আর এই গানে মেয়ের  সঙ্গে সমান তালে নেচে অগুনতি ভিউয়ারদের হৃদয় জিতে নিয়েছেন বাবা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কনে একটি লেহেঙ্গায় সজ্জিত হয়ে ছিলেন। অন্যদিকে বাবা একটি নীল কুর্তা এবং পায়জামা পরেছিলেন। দুজনেই গানের সঙ্গে সমান তালে নেচে চলেছেন। তাঁদের নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের।

প্রসঙ্গত উল্লেখ্য ‘আভি না যাও ছোড় কর’………… জনপ্রিয় এই গানটি ১৯৬১ সালের মুক্তি পাওয়া ছবি হাম দোনো চলচ্চিত্রের একটি সুপারহিট গান। দেব আনন্দ, নন্দা এবং সাধনা অভিনীত জনপ্রিয় এই চলচ্চিত্রের এই গানটি গেয়েছেন মহম্মদ রফি।

ভাইরাল হতেই এই ভিডিওতে প্রায় কয়েকহাজার ভিউ হয়েছে। বাবা-মেয়ের এই ডুয়েট দেখে অনেকেই বেগে ভেসে গেছেন। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে এই ভিডিওতে। আপনার এই ভিডিও কেমন লাগল জানাতে ভুলবেন না।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride and father dance to abhi na jao chhod kar in emotional viral video

Next Story
সিবিএসই প্রশ্ন ফাঁসকাণ্ড: দিল্লি হাইকোর্টে শুনানি, ধৃত আরও ৩সিবিএসই-র সিদ্ধান্তের প্রতিবাদে লুধিয়ানার ফিরোজপুরে প্রতিবাদে পড়ুয়ারা। ছবি গুরমীত সিং, ইন্ডিয়ান এক্সপ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com