scorecardresearch

বড় খবর

বান্ধবীদের সঙ্গে স্টেজে উদ্দাম নাচ, কনের কীর্তি মুহূর্তে ভাইরাল

‘জালেবি বেবি’ গানে দুর্দান্ত নাচ কনের, দেখুন ভিডিও।

বান্ধবীদের সঙ্গে স্টেজে উদ্দাম নাচ, কনের কীর্তি মুহূর্তে ভাইরাল
প্রতীকী ছবি

বিয়ে মানেই হাসি মজা নাচ গান হইহুল্লোড়। বিয়ে নিয়ে সকলের আগে থেকেই নানা প্ল্যানিং করা থাকে ইদানীং কালে নিজের বিয়ের দিনে দারুণ সব ডান্স পারফরমেন্স ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই সাম্প্রতিকতম সহযোজন বিয়ের দিনে নববধূকে জনপ্রিয় গান জালেবি বেবিতে নাচতে দেখা যায়। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৪ লক্ষের বেশি ভিউ হয়েছে। সম্প্রতি ওয়েডিং কোরিওগ্রাফার নামে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছে নাচের এই দারুণ ভিডিও যা দেখে মুগ্ধ নেটিজেনরা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নববধূ নিজের বিয়ের দিন স্টেজে নিজের বান্ধবীদের সঙ্গে জনপ্রিয় গান জালেবি বেবিতে দারুণ স্টাইলে নাচ করছেন। তাঁর এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লেহেঙ্গা চোলি বিয়ের সাজে অপরূপ সুন্দরী লাগছিল কনেকে। ভিডিওতে দেখা যাচ্ছে পুরোদমে এই গানের সঙ্গে নেচে চলেছেন তিনি এবং তাঁর বান্ধবীরা। তাঁর নাচের ছন্দে মজে নেটদুনিয়া।

বিয়ে বাড়ি মানেই নাচ-গান, হট্টগোল। সাজগোজ, দেদার মজা, খুনসুটি। আর অবাঙালি বিয়েতে বাড়তি পাওনা চোখ ধাঁধানো মেহেন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। সেখানে ভাল পারফর্ম করার জন্য মাসখানেক ধরে কোরিওগ্রাফারের কাছ থেকে নাচের তালিম নেন পরিবারের সদস্যরা। এমনকি ছেলে-মেয়ে নির্বিশেষে ঘনিষ্ঠ আত্মীয়েরাও বিয়ে বাড়িতে পারফর্ম করার জন্য মুখিয়ে থাকেন। এখানে কনের নাচ দেখে মনে হচ্ছে তিনি নিজে একজন পেশাদার নৃত্যশিল্পী। তাঁর এই অসাধারণ এবং আত্মবিশ্বাসী নাচের পরে তা আত্মীয়দের তো বটেই নেটিজেনদেরও প্রশংসা কুড়িয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই চার লক্ষ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দেখেছেন এবং নাচের জন্য বাহবা দিয়েছেন। অজস্র কমেন্ট এবং প্রচুর লাইক সংগ্রহ করেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral desi bride and her bridesmaids dance to jalebi baby goes viral