বড় খবর

বিয়ের দিনে কনের ধামাকেদার নাচ! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

লেহেঙ্গা-চোলির অপরূপ সাজে সজ্জিত হয়ে সঙ্গিনীদের সঙ্গে নাচে মত্ত নববধূ। 

প্রতীকী ছবি

বিয়ের দিন তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন কনে। বিয়ে মানেই হাসি মজা আড্ডা আরও কত কিছু। বিয়ে নিয়ে সকলের মনেই নানান ধরনের প্ল্যানিং করা থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে নববধুর নাচের ভাইরাল দৃশ্য। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে হয়েছে, শেয়ার হতেই তা ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বিয়ের অনুষ্ঠানে লেহেঙ্গা চোলিতে সুসজ্জিত হয়ে সঙ্গিনীদের সঙ্গে ‘জানে তু ইয়া জানে না’ ছবির জনপ্রিয় গান ‘পাপ্পু ক্যান্ট ডান্স’ গানটির সঙ্গে নেচে বিয়ের আসর জমিয়ে দিলেন নববধু। তার নাচে মজেছেন নেটিজেনরা। জানা গিয়েছে কনের নাম কোমল কাপুর। গানটির কোরিওগ্রাফি করেছেন মহিমা। নাচের এই ভিডিও তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন মহিমা নিজেই।

বরযাত্রীদের সঙ্গে নিয়ে বিয়ে করতে এসেছে বর। অতিথিরাও হাজির ততক্ষণে। প্রচলিত প্রথা অনুসারে মঞ্চের দিকে হেঁটে যাওয়ার কথা কনের। কিন্তু সে সবের তোয়াক্কা না করেই নিজের সঙ্গিনীদের নিয়ে নাচতে শুরু করল কনে। উদ্দেশ্য, বরকে চমক দেওয়া। ইন্সটাগ্রামে শেয়ার হওয়া এই ভিডিও ভাইরাল হতেই মুহূর্তেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই নতুন বউয়ের নাচের প্রশংসায় পঞ্চমুখ। ইন্সটাগ্রামে শেয়ার হওয়া এই ভিডিও থেকে জানা যায় কনের নাম কোমল কাপুর। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে লেহেঙ্গা-চোলির অপরূপ সাজে সজ্জিত হয়ে সঙ্গিনীদের সঙ্গে নাচে মত্ত নববধূ। 

বিয়ের কনে মানেই তাকে হতে হবে লজ্জাবতী, ঘোমটার আড়ালে হালকা হাসি, অবনত চোখ দিয়েই বরের মন জয় করে নেবে। এই ধারণার সঙ্গে মেলে এমন বহু বিয়েই দেখেছি সবাই। বাদ ছিল না তারকারাও। আগেকার দিনে বিয়ের কনে মণ্ডপে নাচছে, গাইছে এ দৃশ্য কল্পনা করাও অসম্ভব ছিল। কিন্তু এখন যুগ পাল্টেছে। পাল্টেছে সময়। বরেরা এখন অনেক আধুনিক।

জীবন সঙ্গিনীর চোখে নিজের দামটা আরও একটু বাড়ানোর জন্য বিয়ের আসরেই তাঁরা নিয়ে চলে আসে গিটার বা ক্যামেরা। গান বাজনা, ছবি তোলার সঙ্গে সঙ্গে মনের মানুষের আরও একটু কাছাকাছিও আসা হয় আবার গুরুগম্ভীর পরিবেশটাও একটু লঘু হয়। এখন কনেরাও পিছিয়ে নেই। হবু বরকে চমকে দিতে কোনও কসুরই বাকি রাখছেন না তাঁরা। তা সে বিয়ের মণ্ডপে জমিয়ে নাচই হোক না কেন। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। নেটিজেনরা মন্তব্য করছেন, নতুন বউয়ের নাচ সত্যিই অসাধারণ। মন থেকে খুশি হলে বোধহয় এমনই নাচ বেরোয়। এভাবেই দুলে ওঠে মন। আর নতুন বউয়ের নাচের দারুণ পারফরম্যান্স দেখে রীতিমতো খুশি সকলেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride and her squad groove to pappu cant dance on weeding day goes viral in internet

Next Story
বিয়ের দিন বউয়ের সামনেই শ্যালিকাকে কোলে নিয়ে এ কী করলেন বর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com