বড় খবর

হবু স্ত্রীর নাচে মন্ত্রমুগ্ধ বর, দারুণ ‘এক্সপ্রেশন’ নজর কেড়েছে নেটিজেনদের

হবু স্ত্রীর এমন কাণ্ড দেখে চোখ ছানাবড়া বরের। দেখুন ভিডিও

প্রতীকী ছবি

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে তাজ্জব হয়ে যান সকলেই। হবু স্ত্রীর ‘লগন লাগিরে’…. গানের সঙ্গে নাচ মুগ্ধ করেছে পাশে বসে থাকা হবু বরকে। সেই সঙ্গে বিয়ের অনুষ্ঠানে হাজির অথিতিদেরও।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে পাশাপাশি বসে হবু দম্পতি। লেহেঙ্গা চোলি গয়নায় সজ্জিত নববধূর লুক নজর কেড়েছে সকলের। পাশেই বসে বিয়ের সাজে হবু বর।

হঠাৎ করেই গানের তালে মন দুলে ওঠে কনের। বরের পাশেই বসেই নাচতে শুরু করেন তিনি। কয়েক সেকেন্ডের মধ্যেই বিয়ের আসরে জমিয়ে নাচতে থাকেন কনে। তার নাচ নজর কেড়েছে সকলের। এদিকে হবু স্ত্রীর এমন কাণ্ড দেখে চোখ ছানাবড়া বরের। যদিও হবু স্ত্রীর নাচ যে মুগ্ধ করেছে তাঁকে তা তাঁর অভিব্যক্তি থেকেই স্পষ্ট হয়ে উঠেছে।

কেবল হবু বর নয়। কনের নাচে মুগ্ধ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সকলেই। অনেকেই সেই নাচের ভিডিও তুলতে ব্যস্ত থাকেন। ভারতীয় বিয়ে মানেই উৎসব। বেশ কয়েকদিন ধরে আত্মীয়-বন্ধুদের নিয়ে একেবারে হই-হুল্লোড়ে মেতে থাকেন সকলেই। তার মাঝেই নতুন বউয়ের এমন দারুণ নাচের পারফরমেন্স তাক লাগিয়েছে সকলকেই। সেই সঙ্গে হবু স্ত্রীর দারুণ নাচে মুগ্ধ বর। তাঁর এক্সপ্রেশন ছিল নজরে পড়ার মতো।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। প্রায় ৩০ হাজার ভিউ হয়েছে এই ভিডিও-তে। এর পাশাপাশি প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride dance to lagan lagire drooms reaction is now viral in internet

Next Story
ধরা পড়ে গেল পরকীয়া! প্রকাশ্যে বাবাকে উত্তম-মধ্যম দিলেন দুই মেয়ে, ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com