বড় খবর

বিয়ের আসরেই ঘুমিয়ে পড়ল কনে, হেসে খুন নেটিজেনরা

এবার এই বিরল ঘটনার সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া।

বিয়ের আসরেই ঘুমিয়ে পড়ল কনে

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিয়ে বাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরণের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়।

বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ কথা অনস্বীকার্য বিয়ে বাড়িতে বাইরের সকলে হাসি-মজায় মেতে থাকলেও বাড়ির লোকের চিন্তা থাকেই। সব কিছু ঠিকমতো সম্পন্ন হওয়ার আগে ঘুম উড়ে যাওয়ার অবস্থা হয় পরিবারের সদস্যদের।

আর বর-কনের ক্ষেত্রে চিন্তাটা অন্যরকম। পরিবারের সম্মান রক্ষার পাশাপাশি নতুন জীবনে প্রবেশ করার একটা চিন্তা থাকে। যার জেরে রীতিমত ঘুম উড়ে যায় বলা হলেও, তা অত্যুক্তি নয়। তবে কনে  বিয়ে করতে করতে ঘুমিয়ে পড়েছে, এ ঘটনা বিরলের মধ্যেও বিরল।

এবার সেই বিরল ঘটনার সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া। ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে হবু বৌয়ের পাশে, দাঁড়িয়ে বর। আর বিয়ের ধকলে, নাজেহাল অবস্থা কনের। কনের চোখ ঘুমে ঢুলু ঢুলু! তখন থেকেই বরের বন্ধুদের মধ্যে প্ল্যান ছিল এমন মুহূর্ত ক্যামেরা বন্দী করার। এবার নতুন বৌয়ের ঝিমুনি আসতেই তা ফ্রেমবন্দী করেন বরের বন্ধুরা। পরে সেটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে লাল বেনারসি, গালে লাল ওড়না জড়ানো কনে ক্লান্ত হয়ে বিয়ে চলাকালীন ঘুমিয়ে পড়েছে। ইন্সটাগ্রামে এমন মজার ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, এখন ভোর ৬ টা বেজে ৩০ মিনিট! বিয়ের কাজ এখনও চলছে, আর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে নতুন বৌ।

এই ক্লিপ ভাইরাল হতেই তাতে প্রায় ৯০ হাজার ভিউ হয়েছে। অনেকেই নানান কমেন্ট করেছেন। একজন কমেন্টে লিখেছেন, ‘বিয়ের চাপ সইতে না পেরেই কনের এমন দশা’। অপর একজন তার কমেন্টে লেখেন, নতুন বৌয়ের এমন হাল দেখে বিয়ে করার ইচ্ছাটাই যেন চলে গেল’। আপনিও দেখুন এমন মজার ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride dozes off during weeding in a viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com