scorecardresearch

বড় খবর

সবুর সইল না কনের! বিয়ের দিন গাড়ি চালিয়ে নিজেই গেলেন বর আনতে

যুগ বদলাচ্ছে। এখন শুধু ছেলেরাই বউ আনবে এমন নয়।

প্রতীকী ছবি

নিজের বিয়ে উপলক্ষে কনে নিজেই এক হাতে স্টেয়ারিং ধরে গাড়ি চালিয়ে নাচতে নাচতে বর আনার উদ্দেশ্যে রওনা হয়েছেন। এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিয়ে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ভাইরাল হওয়া এই কনের বর আনার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বাড়তি আকর্ষণের সৃষ্টি করেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি পরে বিয়ের সাজে সজ্জিত হয়ে পাত্রী নিজেই গাড়ি চালিয়ে বর আনার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এবং নিজের বিয়ে উপলক্ষে কনেকে বেজায় খুশি দেখাচ্ছিল। গাড়ির মধ্যেই চলছে ‘মিলন কি জলদি হ্যে’ গান। আর সেই গানের সঙ্গে এক হাতে স্টেয়ারিং ধরে খানিক নেচে নিতেও দেখা যায় তাঁকে। বিয়ের সাজে সেজে নিজেই গাড়ি চালিয়ে বরকে আনতে যাচ্ছে। যেখানে সাধারণত বর আনতে যায় বাড়ির লোকেরা। কিন্তু এই ভিডিওতে কনে বিয়ের সাজে সেজে হিন্দি গানে নাচতে নাচতে গাড়ি চালিয়ে বরকে আনতে যাচ্ছে।

এই ভিডিওটি প্রথম সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়, তাঁর মেকআপ আর্টিস্ট পারুল গর্গের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখান থেকে জানা গিয়েছে মেয়েটির নাম আকৃতি শেট্টি।

এমনিতেই বিয়ে নিয়ে নানান প্ল্যানিং করা থাকে আগে থেকেই। বিয়ে মানেই হৈ-চৈ, হাসি মজা, আত্মীয় বন্ধুদের ভিড়। সোশ্যাল মিডিয়ায় এর আগেও বিয়ের দিন দম্পতির নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। তবে নিজের বিয়ে উপলক্ষে গাড়ি চালিয়ে নাচতে নাচতে আসছে হবু বউ এমন ভিডিও দেখেই চোখ কপালে নেটিজেনদের।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৭০ হাজার ভিউ হয়েছে। এবং ৭৫ হাজারের বেশি লাইক পড়েছে। সকলেই নতুন বউয়ের এমন কীর্তি দেখে ভ্যাবাচাকা খেয়ে গেছেন। অনেকেই তাঁদের কমেন্টে লিখেছেন, ‘নতুন বউ আর অপেক্ষা করতে পারছেন না’। অনেকে আবার লিখেছেন ‘সুপার’। আবার অনেকেই আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন। সকলে দারুণ প্রশংসা করেছেন ওই কনের। অনেকেই লিখেছেন, যুগ বদলাচ্ছে। এখন শুধু ছেলেরাই বউ আনবে এমন নয়। কনেও আনতে পারে বর। হতে পারে আনন্দে মাতোয়ারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral desi bride drives to weeding venue goes viral in internet