বড় খবর

কান্নাকাটির পর্ব ছেড়ে হাসি মুখে বিদায়, নব বধূর এমন আচরণে বেজায় খুশি নেটিজেনরা

বিদায় বেলায় কান্নাকাটি নয়, বরং হাসি মুখে গানে নাচে বাপের বাড়ি মাতিয়ে শ্বশুড় বাড়ি চলল নব বধূ।

কান্নাকাটির পর্ব ছেড়ে হাসি মুখে বিদায়, নব বধূর এমন আচরণে বেজায় খুশি নেটিজেনরা

বিয়ের মরশুমে বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে মানেই হাসি মজা আনন্দ, মেকআপ, খাওয়া দাওয়া। বিয়ে নিয়ে সকলের মনেই আগে থেকে নানান রকম প্ল্যানিং করা থাকে, কেমন করে সাজানো হবে বিয়ে বাড়ি। বিয়ের পোশাক, থেকে শুরু করে বিয়ের মেনু, সবকিছুই চলে প্ল্যান মাফিক। এর মধ্যেই ব্যতিক্রম বিয়ের পরের দিন ‘বিদায়’ অনুষ্ঠান। সেই সময় বাপের বাড়ি ছেড়ে শ্বশুড় বাড়ি আসার সময় কোন মেয়েই নিজের আবেগকে চেপে রাখতে পারেননা। তবে এর মাঝেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ব্যতিক্রমী ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বিদায় বেলায় কান্না নয়, বরং হাসি মুখে গানে নাচে বাপের বাড়ি মাতিয়ে শ্বশুড় বাড়ি চলল নব বধূ। এর আমন ভিডিও ভাইরাল হতেই তা নজর কেড়েছে সকলের।

উইটি ওয়েডিংস নামে একটি ইন্সটাগ্রাম পেজ থেকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। জানা দিয়েছে, মেয়েটির নাম মানসী গোস্বামী। বিয়ের বিদায় বেলায় কান্নাকাটির পর্বে না গিয়ে, হাসি মুখে বাড়ির সকলকে বিদায় জানিয়ে শ্বশুড় বাড়ির পথে রওনা দিল সে, যাওয়ার আগে সকলের মন ভালো করতে, অবিনাশ প্যাটেলের গাদি ওয়ালা আয়া গানে নাচও করেন তিনি। এমন ভিডিও ভাইরাল হতেই ভালবাসায় ভরিয়ে দেন এই ভিডিও।

ইতিমধ্যেই এই ভিডিও প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। ৪০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে। অনেকে তাদের কমেন্টের মাধ্যমে নববধূকে আগামীর শুভেচ্ছা জানিয়েছেন। একজন তার কমেন্টে লিখেছেন, “প্রতিটি মেয়েরই এমন হাসি মুখে যাওয়া উচিত”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride laughs and dance during vidaai ceremony in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com