কাঁদলে মেক আপ যেন নষ্ট না হয়, আজব বায়না কনের, মজার ভিডিও ভাইরাল!

মেকআপ আর্টিস্টের সঙ্গে তাঁর কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

কাঁদলে মেক আপ যেন নষ্ট না হয়, আজব বায়না কনের

বিয়ের দিন কাঁদলে মেকআপ নষ্ট হয়ে যাবে না তো! মেকআপ আর্টিস্টকে এমন প্রশ্ন করে বসলেন কনে। তিনি আরও জানতে চাইলেন যে মাস্কারা ওয়াটার-প্রুফ কিনা! এমনই মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর বিদায় বেলায় কাঁদতে গিয়ে মেকআপ যাতে কোনও ভাবেই নষ্ট না হয় সেদিনে সজাগ নজর কনের। কনের সাফ জবাব, ‘আমাকে কাঁদতেই হবে নাহলে সকলেই খারাপ ভাববে।’ কিন্তু তার জন্য কোনও ভাবেই নিজের মেকআপ নষ্ট করতে রাজি নন তিনি। এমনই এক মজার ভিডিও আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়।

ওয়ার্ল্ড অফ ব্রাইডস নামের এক ইন্সস্টাগ্রামে এমন মজার ভিডিও আপলোড করা হয়েছে। জানা গিয়েছে কনের নাম অস্মিতা কৌশল। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মেকআপ রুমে বসে বেশ হাসিখুশি মেজাজে রয়েছেন অস্মিতা। মেকআপ আর্টিস্ট-র সঙ্গে তার কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নিজের বিয়ের মেকআপ নিয়ে বেজায় চিন্তিত কনে নিজে। সে তাঁর মেকআপ আর্টিস্টকে জিজ্ঞাসা করছেন, কাঁদলে তাঁর মেকআপ ঠিক থাকবে তো? এমনকি তাঁকে এও বলতে শোনা যায়, ‘আমাকে কাঁদতে হবেই, অনেক কাঁদতে হবে’। তার জন্য প্রয়োজনে ওয়াটার প্রুফ মাস্কারা ব্যবহার করতে বলতে শোনা গিয়েছে মেকআপ আর্টিস্টকে। যা উত্তরে মেকআপ আর্টিস্ট জানান, ‘হ্যাঁ তিনি সেটাই করেছেন’।

এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হতেই তা ঝড়ের গততে ছড়িয়ে পড়েছে। ভাইরাল এই ভিডিওতে অজস্র ভিউ হয়েছে, প্রচুর কমেন্ট এবং লাইক পড়েছে এই ভিডিওতে। একজন ইউজার তার কমেন্টে লিখেছেন ‘কিউট’। অপর একজন লিখেছেন ‘দারুণ’। আপনার এই ভিডিও কেমন লাগল জানালে ভুলবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi bride says she needs to cry at her weeding in funny viral video

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com