scorecardresearch

বিয়ের দিন নববধূর দারুণ নাচ, তাক লাগাল নেটিজেনদের

শিবানীর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

বিয়ের দিন নববধুর দারুণ নাচ

বিয়ের মরশুম পড়ে গিয়েছে। বিয়ে নিয়ে সকলের মধ্যেই উৎসাহ থাকে সপ্তমে। বিয়ের দিন সকলের মনেই থাকে কিছু স্পেশাল প্ল্যানিং। কী পোশাক পরবেন, মেকআপ কীভাবে হবে ইত্যাদি নানা বিষয়ে নিয়ে তরজা থাকে তুঙ্গে বিয়ের অনুষ্ঠান বাড়ির। এর আগেও সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে একাধিক মজার ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা হার মানাবে আগের সবকটি ভিডিওকে। ভাইরাল এই ভিডিওতে এক নববধূকে বিয়ের দিন সকলের সামনে নাচতে দেখা গিয়েছে। তার এই নাচের ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৬ লক্ষের বেশি ভিউ হয়েছে। তার এনার্জেটিক পারফরমেন্স তাক লাগিয়েছে নেটিজেনদের।

বিয়ে মানেই হাসি মজা, নাচ গান, বিয়ে মানেই থাকে হাজার প্ল্যানিং। আত্মীয় বন্ধু বান্ধবদের জমায়েত। সঙ্গে থাকে দেদার খানাপিনা। ভাইরাল এই ভিডিওতে নববধু শিবানী বাফনা, কৈলাশ খেরের সুপার এনার্জেটিক গান ক্যাসে মে কাহু-তে নাচতে দেখা যায়। বেগুনি রঙের লেহেঙ্গা চোলি, গয়নায় সজ্জিত হয়ে তাঁর নাচের এমন নজরকাড়া পারফরমেন্সে মুগ্ধ নেটিজেনরা। তাঁর নাচে মন্ত্রমুগ্ধ বিয়ে বাড়িতে নিমন্ত্রিত অতিথিরাও।

তার নাচের এই ভিডিও তিনি নিজেই তার ইন্সটাগ্রাম পেজে আপলোড করেন। আর তা আপলোড হতেই তাতে প্রায় ৬ লক্ষের বেশি ভিউ হয়েছে। প্রায় ৫০ হাজার কমেন্ট সংগ্রহ করেছে তার এই নাচের ভিডিও। শিবানীর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একজন নেটিজেন মন্তব্য করেছেন, “কী সুন্দর, মনোমুগ্ধকর নাচ।” অপর একজন ইউজার লিখেছেন, “আপনার নাচের স্টাইলে মজে সমগ্র নেটদুনিয়া’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral desi bride t be danced to kaise main kahoongoes viral in internet