বড় খবর

বিদেশি যুবকের সঙ্গে জমিয়ে নাচ ৭০ ছুঁইছুঁই বৃদ্ধের, তোলপাড় নেটদুনিয়া

৭০ ছুঁইছুঁই এমন বৃদ্ধের কাণ্ড দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া।

বিদেশি যুবকের সঙ্গে জমিয়ে নাচ ৭০ ছুঁইছুঁই বৃদ্ধের

পরনে মলিন খাটো ধুতি আর সাদা পাঞ্জাবি। পাক ধরেছে মাথার চুলেও। বৃদ্ধকে দেখলেই বোঝা যাচ্ছে বয়স প্রায় ৭০ ছুঁইছুঁই এমন বৃদ্ধের কাণ্ড দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া। অফুরন্ত এনার্জির সঙ্গে তিনি সলমন খান অভিনীত সুপারহিট সিনেমার গানের সঙ্গে নেচে চলেছেন। তাঁদেরই নাচ রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর বৃদ্ধের এমন নাচের ভিডিও দেখে তাঁর এনার্জির তারিফ না করে পারেননি নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বলিউড অভিনেতা সলমন খান এবং কাজল অভিনীত জনপ্রিয় সিনেমা ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া’র (Pyaar Kiya To Darna Kya) সুপার-ডুপার হিট ‘ও ও জানে জানা’ (O O Jane Jana) গানে নাচছেন এক বিদেশি যুবক। তাঁর পরনে শার্ট-প্যান্ট, কোমরে বাঁধা জ্যাকেট, মাথায় টুপি। সেই যুবকের সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে নেচে চলেছেন ওই বৃদ্ধ। পরনে তাঁর খাটো ধুতি এবং সাদা পাঞ্জাবি। তাঁর এই নাচ দেখে বাকরুদ্ধ হয়ে যান সেই বিদেশি ডান্সারও। তাঁর নাচের ছন্দে কোনও জড়তা পর্যন্ত নেই। ট্যুইটারে সম্প্রতি ভিডিওটি পোস্ট করেছেন সুধীর ডান্ডোটিয়া নামের এক টুইট ব্যবহারকারী। শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে। সকলেই এই বয়সে বৃদ্ধের এমন নাচের তারিফ করেছেন। তাঁর এই নাচ দেখতে রীতিমতো ভিড় জমে যায় রাস্তায়। বৃদ্ধের সঙ্গে বিদেশি যুবকের নাচের দারূণ পারফরমেন্স নজর কেড়েছে সকলের।

ভিডিও দেখে মনে হচ্ছে এটি ভারতেরই কোনও রাজ্যের। এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র লাইক পড়েছে। ইতিমধ্যেই প্রায় ২ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই ভিনদেশি যুবকের সঙ্গে সমান তালে নেচে যাওয়া বৃদ্ধের নাচের তারিফ করেছেন। এবং তাঁর এনার্জিরও প্রশংসা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi dadaji dance to salman khans oh oh jane jaana on footpath video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com