scorecardresearch

বড় খবর

লেহেঙ্গায় নয়, জিনস পরেই সাতপাক ঘুরতে চান কনে, আবদারে হেসে খুন নেটিজেনরা

ডেনিম জিনস পরেই সাতপাকে ঘুরতে চান কনে

লেহেঙ্গায় নয়, জিনস পরেই সাতপাক ঘুরতে চান কনে

বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ভিডিওগুলি ভাইরাল হয়েছিল তাতে দেখা গেছিল, ভারী লেহেঙ্গা চোলিতে সজ্জিত হয়ে কনের দারুণ মেকআপ মুগ্ধ করেছে সকলকেই। এবার যে ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি নয়, বরং ডেনিম জিনস পরেই সাতপাকে ঘুরতে চান কনে। এমন ভিডিও ভাইরাল হতেই পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। সাধারণত বিয়ের দিন সব মেয়েরাই নজরকাড়া লুকে বিয়ের আসরে হাজির হতে চান। কিন্তু এই ভিডিওতে দেখা গেছে, জিনস পরে বিয়ে করবে বলে বায়না ধরেছে হবু কনে। কনের এমন আচরণ দেখে মাথায় হাত বর বাবাজীর। সেই সঙ্গে সকল আত্মীয়র।

ইনস্টাগ্রামের ওই ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, লেহেঙ্গার চোলি অর্থাৎ ব্লাউজ, দোপাট্টা, জমকালো গয়না সবই পরেছেন তরুণী। খালি লেহেঙ্গার বদলে পরনে রয়েছে ফেডেড ডেনিম প্যান্ট। ভিডিওতে কনেকে বলতে শোনা গিয়েছে, ‘তিনি এই প্যান্ট পরেই বিয়ে করতে চান’। এদিকে তখন কনের আত্মীয়-স্বজন তাঁকে সাতপাক ঘোরার জন্য নিয়ে যেতে তৈরি হয়ে রয়েছেন। আর সেই মুহূর্তে হাসতে হাসতে কনেকে বলতে শোনা গিয়েছে যে, ‘তিনি জিনস পরেই সাতপাক ঘুরতে চান, লেহেঙ্গা পরার ইচ্ছে তাঁর নেই’। জানা গিয়েছে, এই কনের নাম মুদ্রা ভগত। কনের কথা শুনে হেসে ওঠেন আত্মীয়রা। একজন আবার এসে বলেন তিনি এভাবেই বিয়ের মণ্ডপে নিয়ে যাবেন কনেকে। তার ফলে হাসির রোল উঠেছিল বিয়ের আসরে।

এদিকে কনের এমন আজব ইচ্ছা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। এমন মজার ভিডিও ভাইরাল হতে তাতে প্রায় সাত লক্ষের বেশি ভিউ হয়েছে। কেউ বলেছেন, ‘আপনার বিয়ে, মনে যা ইচ্ছে তাই করুন’। কেউ বা বলেছেন, ‘লেহেঙ্গা যখন পরবেনই না তখন ব্লাউজ, দোপাট্টা, গয়নাই বা কেন পরেছেন। অনেকে আবার এমন ‘আধুনিক বিয়েতে’ মজে কনের পক্ষ নিয়েছেন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral desi dulhan wants to take her pheras in denims in viral video