বড় খবর

লেহেঙ্গায় আটকে কনের পা, এগিয়ে এসে হাত ধরে হবু স্ত্রীকে স্টেজে তুললেন বর

বরের এমন যত্ন নজর কেড়েছে সকলের।

লেহেঙ্গায় আটকে কনের পা, এগিয়ে এসে হাত ধরে হবু স্ত্রী’কে স্টেজে তুললেন বর

বিয়ে নিয়ে হামেশাই সোশ্যাল মিডিয়ায় নানান মজার ভিডিও আপলোড হয়ে থাকে। এখন বিয়ের মরশুমে সবথেকে মজার এবং মিষ্টি ভিডিও নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ১৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। অগুনতি মানুষজন এমন মিষ্টি একটি ভিডিও উপভোগ করেছেন। ওয়েডিং প্ল্যানিংউইটি ওয়েডিং দ্বারা ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা দ্রুত দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ক্যাপশনে লেখা “বর এমনই হওয়া দরকার”। বরের এমন যত্ন নজর কেড়েছে সকলের।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নববধূ লেহেঙ্গা চোলি গয়নায় সজ্জিত হয়ে বিয়ের স্টেজে ওঠার সময় লেহেঙ্গা সামলাতে পারছিলেন না। পায়ে জড়িয়ে যাচ্ছিল সেটি। সেই সময় হবু বর নিজেই এগিয়ে এসে কনের লেহেঙ্গা ধরে সেটিকে ঠিক করে হবু স্ত্রীর হাত ধরে তাঁকে স্টেজে উঠে আসতে সাহায্য করে। এমন মিষ্টি ভিডিও দেখে সকলেই আপ্লুত হয়েছেন। হবু বর যেভাবে বিয়ের আগে থেকেই নিজের হবু স্ত্রী’র খেয়াল রাখছে তা সত্যিই নজর কেড়েছে নেটিজেনদের।

এদিকে এমন মিষ্টি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই তাতে প্রায় ১৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র কমেন্ট এবং লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। অনেকেই নানান মিষ্টি কমেন্ট করেছেন এই ভিডিওতে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi groom helps bride struggling with her lehenga in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com