বউকে সামনে দেখে আবেগঘন হবু বর, চোখে জল নেটিজেনদের

সকলের সামনেই হাউহাউ করে কেঁদে ফেলেন বর, দেখুন ভিডিও।

প্রতীকী ছবি

বিয়ে নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা আপনার চোখে জল আনবেই। বিয়ে জীবনের অন্যতম এক গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ে মানে শুধু যে হাসি, মজা খাওয়া-দাওয়া, নাচ, গান, উল্লাস তা নয়। বিয়ে মানে দায়িত্ব, বিয়ে মানে নতুন জীবনে একসঙ্গে পথ চলার অঙ্গীকার। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের দিন চোখের সামনে নিজের হবু স্ত্রীকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি বর। সকলের সামনেই হাউহাউ করে কেঁদে ফেলেন তিনি। তার সেই ভিডিও ভাইরাল হতেই চোখে জল নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে only_punjabi_suits123456 ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে। এই ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি গয়নায় অপরূপ সজ্জিত স্ত্রীকে সামনে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি হবু বর। বিয়ের অনুষ্ঠানে হাজির সকল অথিতি অভ্যাগতদের সামনেই কেঁদে ফেলেন হবু বর। বরের এই কাণ্ড দেখে সকলেই আগেবপ্রবণ হয়ে পড়েন। তাঁকে পিঠ চাপড়ে সান্ত্বনা দেওয়ার চেষ্টাও করেন কেউ কেউ। ভিডিও-র শেষে দেখা যায় হবু বরকে চোখের জল মুছতে।

বিয়ের দিন অন্যরকম এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরাও। অনেকেই তাদের চোখের জল ধরে রাখতে পারেননি। অনেকেই নানান মন্তব্য করেছেন এই ভিডিওতে। ভিডিওটি নিয়ে আপনার প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral desi groom tears up after seeing bride dressed in lehenga on weeding day goes viral

Next Story
নেইল আর্টে আলট্রাসাউন্ড ছবি, নতুন ট্রেন্ড তৈরী করলেন অন্তঃসত্ত্বা মাbaby-scan-nail-art-sarah-clarke-fb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com