scorecardresearch

বড় খবর

জীবনের প্রথম কেনা গাড়ি এখনও সযত্নে রেখেছেন ধর্মেন্দ্র, ভিডিও দেখে আবেগঘন ফ্যানরা

ভিডিওতে যে গাড়িটিকে দেখা যাচ্ছে সেটি দেখলে মনেই হয় না এত পুরনো, এমনই যত্নে রেখেছেন অভিনেতা।

জীবনের প্রথম কেনা গাড়ি এখনও সযত্নে রেখেছেন ধর্মেন্দ্র, ভিডিও দেখে আবেগঘন ফ্যানরা
প্রথম ফিয়াট গাড়ির সঙ্গে অভিনেতা ধর্মেন্দ্র।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে তাতে দেখা গেছে, অভিনেতা ধর্মেন্দ্র তাঁর জীবনের অনেক কিছু শেয়ার করছেন তার অগণিত ভক্তদের সঙ্গে। সেই সঙ্গে তিনি ভাগ করে নিয়েছেন তাঁর জীবনের কেনা প্রথম গাড়ি, ‘ফিয়াট’ যা তিনি এখনও অতি যত্নে রেখেছেন। তাঁর জীবনের প্রথম এই গাড়িটি তিনি কিনেছিলেন মাত্র ১৮ হাজার টাকায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সেটির সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছেন এবং তাতে তিনি যথেষ্টই আপ্লুত পরিচয় করিয়ে দিতে পেরে। এমনিতেই অভিনেতা অভিনেত্রীরা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। নিজের ফ্যান-ফলোয়ারদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা এবং তাঁদের জীবনের স্পেশ্যাল কিছু মুহুর্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন সেই সব অনুরাগীদের সঙ্গে।

ভিডিওতে যে গাড়িটিকে দেখা যাচ্ছে সেটি দেখলে মনেই হয় না এত পুরনো, এমনই যত্নে রেখেছেন তিনি। এছাড়াও ভিডিওটিতে তিনি তার ফার্ম হাউসের ছবি দেখিয়েছেন। বর্তমানে তিনি এখন যা নিয়ে খুবই ব্যস্ত, সেখানে বিভিন্ন রকমের সবজি চাষ পশুপালন আরও বিভিন্ন রকম কিছু করে থাকেন। তা দেখাশোনা করার ও পরিচর্যা করার লোক থাকলেও তিনি রীতিমতো তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তার দেখাশোনা করেন এবং নিজের অবসর সময় কাটান বলিউডের এই লেজেন্ট।

ভাইরাল হওয়া ভিডিওতে তাঁদের সকলের সঙ্গে পরিচয়ও করান এবং তাঁদেরকে ধর্মেন্দ্র নিজের বন্ধু বলেও পরিচয় দিয়েছেন। যাঁরা একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ না করলে এত কিছু সম্ভব হত না। ফার্ম হাউসে নানা সবজি চাষ হয় এবং তিনি নিজে স্বীকার করেছেন যে সমস্ত কিছু ক্লান্তি মুছে মন ভাল হয়ে যায় এই ফার্ম হাউসে। এই সবজির বাগান তাঁর অত্যন্ত প্রিয় এবং যাঁরা এই গাছপালার পরিচর্যা করেন তাঁদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি এই ভিডিওতে।

তাঁর ফার্ম হাউসে তিনি তাঁর পালিত গরুদের সঙ্গেও তার অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়েছেন আনন্দে। এমনকি সেখানে দেখা যাচ্ছে একটি বাছুর তার মায়ের দুগ্ধ পান করছে। এহেন নানান ছোট ছোট দৃশ্য একত্রিত করে এই ভিডিওটি বানানো হয়েছে এবং যা দেখে মনে হচ্ছে যে তিনি তাঁর অভিনয় জীবন থেকে অবসর নিয়ে বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন, এবং এসবের মাঝে নিজেকে ব্যস্ত রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় এখন দারুন ট্রেন্ডি অভিনেতার শেয়ার করা এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral dharmendra posts video of his first car reveals his beloved baby cost him rs 18k goes viral