পরিত্যক্ত রেলের কামরা এখন ঝাঁ-চকচকে রেস্তরাঁ, দেখলেই যেতে ইচ্ছা করবে

ইন্ডিয়ান থেকে চাইনিজ, কন্টিনেন্টাল থেকে কাবাব আপনার পছন্দের হরেক আইটেম মিলবে এই রেস্তরাঁয়।

পরিত্যক্ত রেলের কামরায় গড়ে উঠল আধুনিকতম রেস্তরাঁ

মুম্বইতে চালু হল ‘রেস্টুরেন্ট অন হুইল’। পরিত্যক্ত রেলের কামরাতেই গড়ে উঠেছে নয়া এই রেস্তরাঁ। সেন্ট্রাল রেলের উদ্যোগে গড়ে তোলা হয়েছে নতুন এই রেস্তরাঁ। কী নেই এই রেস্তরাঁয়! ইন্ডিয়ান থেকে চাইনিজ, কন্টিনেন্টাল থেকে কাবাব আপনার পছন্দের হরেক আইটেম মিলবে এই রেস্তরাঁয়।

আপনার যদি সপরিবারে ডিনারের প্ল্যানিং থাকে তাহলে আর দেরি না করে আজই চলে আসুন মুম্বইয়ের আইকনিক ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাসে গড়ে ওঠা নতুন এই রেস্তরাঁতে। রেস্তরাঁর ভিতরের পরিবেশ মুগ্ধ করবে আপনাকে। আতিথেয়তায় যাতে বিন্দুমাত্র খামতি না থাকে সেই দিকে সতর্ক নজর রাখা হয়েছে সেন্ট্রাল রেলের তরফে। রেস্তরাঁর নামেও রয়েছে চমক এবং আধুনিকতার ছোঁয়া। নতুন এই রেস্তরাঁর নামকরণের সঙ্গে মিল রাখা হয়েছে রেলের কামরার।

‘বগি-ওয়াগি’ নামে নতুন গড়ে ওঠা এই রেস্তরাঁয় পৌছাতে হলে আপনাকে আসতে হবে ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাসের ১৮ নং প্ল্যাটফর্মে। হেরিটেজ গলির পাশেই গড়ে তোলা হয়েছে নতুন এই রেস্তরাঁটি। এখানে এলে মিলবে, মাল্টি চাইনিজ থেকে উত্তর এবং দক্ষিণ ভারতীয়-সহ হরেক পদের নানান সম্ভার। যা আপনার জিভে জল আনবেই। আর এই নতুন রেস্তরাঁর ভিডিও আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ হয়েছেন সোশ্যাল মিডিয়ার মানুষজন।

নতুন এই রেস্তরাঁ সম্পর্কে সেন্ট্রাল রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক শিবাজি সুতার জানিয়েছেন, “কোচটি অব্যবহৃত অবস্থায় ছিল, সেই কোচকে নতুন আঙ্গিকে তুলে ধরে এই রেস্তরাঁ তৈরি করা হয়েছে। এটিতে একসঙ্গে ৪০০ লোকের বসার ব্যবস্থা রয়েছে। যাত্রীদের পাশাপাশি সাধারণ মানুষদের জন্যও খোলা থাকবে এই রেস্তরাঁ। তিনি আরও জানিয়েছেন, এই রেস্তরাঁর খাবারের স্বাদ আপনাকে মুগ্ধ করবেই। 

রেস্তরাঁর ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। অনেকেই একবার ঘুরে আসার ইচ্ছা প্রকাশ করেছেন নতুন এই রেস্তরাঁয়। আপনিও দেখে নিন নয়া এই রেস্তোরাঁর ভিডিও। আর সপরিবারে চলে আসুন দারুণ ডিনার অভিজ্ঞতা পেতে নয়া এই রেস্তরাঁয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral discard train coach turned into a restrurant in mumbai goes viral

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com