রান্নাঘর থেকে খাবার চুরি করতে গিয়ে ধরা পড়ে ‘লজ্জিত’ পোষা কুকুর

ভিডিও ভাইরাল হতেই কুকুরের এমন কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা।

খাবার চুরি করতে গিয়ে ধরা পড়ার পর ‘লজ্জিত’ বাড়ির পোষা সারমেয়

পোষ্যদের নিয়ে নানান মজার মাঝে মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরমকই এক মজার ভিডিও যেখানে রান্নাঘর থেকে খাবার চুরি করতে দেখা যাছে বাড়ির পোষা এক গোল্ডেন রিট্রিভার প্রজাতির কুকুরকে। আর এই ভিডিও ভাইরাল হতেই কুকুরের এমন কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা। এই ভিডিও ভাইরাল হতেই তাতে ৬ লক্ষের বেশি ভিউ হয়েছে।

২৬ সেকেন্ডের ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, রান্নাঘরে রাখা দুটি খাবারের পাত্র। তার মধ্যে দুটিতেই রয়েছে খাবার ভর্তি। একটি পোষা কুকুর প্রথমে রান্নাঘরে ধীরে ধীরে ঢোকে এবং সে প্রায় দাঁড়িয়ে সেখানে রাখা পাত্র দুটিকে মুখে করে টেনে নেয়।

তার মধ্যে গন্ধ শুঁকে একটি পাত্রের খাবার পছন্দ হওয়াতে সে সেই পাত্রটিকে মুখে করে নামিয়ে আনে। এদিকে বাড়িতে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পরে সমগ্র ঘটনাটি। পাশ থেকে মালকিনকে কিছু বলতেও শোনা যায়। তবে এমনিতেই গোল্ডেন রিট্রিভার খুব শান্ত প্রজাতির কুকুর। তার ভঙ্গি দেখে বোঝা যাচ্ছিল সে এই কাজের জন্য রীতিমতো লজ্জিত। কিন্তু কি-ই বা উপায়, খিদে পেয়েছে খুব!

মজার এই ভিডিওটি এক টুইটারে ব্যবহারকারী @beckx28- এই টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ধরা পড়ে গেছে’। এদিকে এই ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়। ইতিমধ্যেই প্রায় ছয় লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে। এর সঙ্গে প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

অনেকেই গ্লোডেন রিট্রিভারের এমন মজাদার ভিডিও দেখে আপ্লুত হয়েছেন। তবে অনেকে আবার তাদের কমেন্টে জানিয়েছেন, ‘কুকুরটিকে সময়মতো খেতে দেওয়া উচিত’। ধরা পড়ার পরে কুকুরের প্রতিক্রিয়া দেখে অনেকেই বেশ আনন্দিত। একজন টুইট ব্যবহারকারী লিখেছেন, “আমি তার মুখের হতাশা সামলাতে পারি না যখন সে বুঝতে পারে যে সে ধরা পড়েছে !! তাকে সব খাবার দাও।” কেউ কেউ আবার তাদের পোষা কুকুরদের ছবি ভাগ করে নিয়েছেন প্রতিক্রিয়ায়। সব মিলিয়ে মজার এই ভিডিও দেখে বেজায় খুশি নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral dog gets xaught while stealing food vido goes viral in internet

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারের
Show comments