বড় খবর

মাঝ সমুদ্রে ডলফিনদের দুর্ধর্ষ লাফ! ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের

৪২ সেকেন্ডের এই ক্লিপ জুড়ে শুধুই মুগ্ধতা

ডলফিন সমুদ্রের একটি স্তন্যপায়ী প্রাণী হিসেবে পরিচিত। এরা এমনি খুব বন্ধুত্বপূর্ণ স্বভাবের। মানুষের সঙ্গে বন্ধুত্ব করতে এদের জুড়ি মেলা ভার। আর চোখের সামনে ডলফিনের ভল্ট খাওয়া দেখার চেয়ে হয়তো সুন্দর দৃশ্য কিছু হতে পারে না। সম্প্রতি নেট্ মাধ্যমে ভাইরাল হয়েছে এরকমই এক মজার ভিডিও যা দেখে মুগ্ধ নেটিজেনরা। যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে একসঙ্গে অনেকগুলি ডলফিন সমুদ্রে ভল্ট খাচ্ছে, যা চোখের সামনে প্রত্যক্ষ করে আনন্দে আত্মহারা একদল শিশু।

দক্ষিণ ইংল্যান্ডের উপকূলে সোয়ানেজ উপসাগরে একদল শিশুকে নৌকাভ্রমণের জন্য ঘুরতে নিয়ে যাওয়া হয়েছিল। ঠিক সেই সময় সমুদ্রের নীল জলে এই ডলফিনগুলির দেখা মেলে। তারা একসঙ্গে অনেকগুলি ছিল। এবং রিং-এর আকারে অনবরত ভল্ট খাচ্ছিল। চোখের সামনে এই দৃশ্য দেখে স্বাভাবিক ভাবেই আনন্দে আত্মহারা হয়ে চিৎকার করে উঠতে থাকা শিশুরা।

মনে হচ্ছিল, ডলফিনগুলি যেন শিশুদের আনন্দ দেওয়ার জন্যই এইভাবে বারে বারে রং-এর আকারে ভল্ট খাচ্ছিল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পিয়ারহেড ওয়াটার স্পোর্টসের তরফে ফিলিপ পামার। এটি মুলত ফেসবুকে আপলোড করা হয়। পামার এক সাক্ষাৎকারে বলেন, “শিশুদের নৌকা ভ্রমণের আনন্দ দিতে তাদের নিয়ে সমুদ্রে ঘুরতে যাওয়ার সময় এই ডলফিনগুলিকে দেখে আমরা থেমে যাই। এগুলি অনবরত রিং-আকারে মাঝ সমুদ্রে ভল্ট খাচ্ছিল, যা দেখে বাচ্চারা খুবই মজা পেয়েছে”। ৪২ সেকেন্ডের এই ক্লিপ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এদিকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাতে কয়েকহাজার ভিউ হয়। অনেক লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওতে। অনেকেই তাদের কমেন্টে লিখেছেন, “সবথেকে সুন্দর মুহূর্ত”। অনেকে আবার লেখেন, শিশুদের আনন্দ দিতেই ডলফিনগুলি এই ভাবে ভল্ট খাচ্ছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral dolphins impress paddleboarder with spontaneous show goes viral in internet

Next Story
অবতরণের কয়েক মুহূর্ত আগে চুরমার কপ্টার, দেখুন সেই হাড় হিম করা ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com