ড্রোনের মাধ্যমে আগ্নেয়গিরির লাভা উদ্গীরণের ভিডিও, মুগ্ধ করবে আপনাকে

প্রকৃতির তাণ্ডবলীলার মাঝেও যে এক অপার সৌন্দর্য লুকিয়ে থাকতে পারে তা এই ভিডিও না দেখে বোঝার উপায় নাই।

সম্প্রতি ড্রোন থেকে তোলা হয়েছে এমন সুন্দর ভিডিও

বিরল এবং সুন্দরতম ঘটনার ভিডিও ভাইরাল এবার সোশ্যাল মিডিয়ায়। প্রকৃতির তাণ্ডবলীলার মধ্যেও যে অপরিসীম সৌন্দর্য লুকিয়ে থাকতে পারে, সেকথা আবারও প্রমাণ হয়েছে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে। সম্প্রতি ড্রোন থেকে তোলা হয়েছে এমন সুন্দর ভিডিও, যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আইসল্যান্ডের একটি আগ্নেয়গিরি গহ্বরে ধস নামার মুহূর্ত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যা দেখে মুগ্ধ নেটিজেনরা। আইসল্যান্ডের রাজধানী থেকে মাত্র ৪০ কিলোমিটার দূরে অবস্থিত আগ্নেয়গিরির থেকে ধস নামার ঘটনা ঘটেছে। ড্রোনের সাহায্যে তোলা এই ভিডিওতে দেখা গিয়েছে আগ্নেয়গিরি থেকে লাভা উদগীরণ হচ্ছে। আর সেখানেই আগ্নেয়গিরি গহ্বরের একটা বড় চাঁই ভেঙে পড়তে দেখা গিয়েছে।

ভিডিওটি এমন নিখুঁত ভাবে তোলা হয়েছে যা দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের। ভিডিওটি GoodNewsCorrespondent দ্বারা টুইটারে আপলোড করা হয়েছে, এরপরই তা দ্রুত ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে প্রকৃতির অপূর্ব সৌন্দর্যর মধ্যে একটি বিরলতম মুহূর্ত যেখানে লাভা উদগীরণ, চাঁই ধসে পড়া সবটাই ধরা পড়েছে একদম নিখুঁত ভাবে। একঝলক দেখলে মনে হবে না জানি কত রহস্য লুকিয়ে রয়েছে ওই আগ্নেয় গহ্বরের মধ্যে।

আইসল্যান্ডের ফটোগ্রাফার হরুর ক্রিস্টেলেইফসো জানিয়েছেন, ফাগরাডালফাস পাহাড়ের আগ্নেয় গহ্বরের উপর দিয়ে ড্রোন উড়িয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। আর ঠিক সেই সময়েই ওই গহ্বরে একটা বড় চাঁই ভেঙে পড়েছিল। তাঁর কথায় পাথরের চাইয়ের এক-একটির আয়তন কমপক্ষে পাঁচ তলা বাড়ির সমান। টুইটারে এই ভিডিও শেয়ার হতেই তা দাবানলের মত ভাইরাল হয়েছে। এমন ভিডিও দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। ইতিমধ্যেই প্রায় ২৪ লক্ষ ভিউ হয়েছে এই রোমহর্ষক ভিডিও। প্রকৃতির তাণ্ডবলীলার মাঝেও যে এক অপার সৌন্দর্য লুকিয়ে থাকতে পারে তা এই ভিডিও না দেখে বোঝার উপায় নাই। অজস্র লাইক এবং অসংখ্য কমেন্ট সংগ্রহ করেছে এই ভিডিও।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral drone shot of iceland volcano crater collapse leaves netizen awestruck

Next Story
ছেলের সঙ্গে যুগলবন্দিতে ধামাল নাচ, ফের ভাইরাল ‘ড্যান্সিং ড্যাড’ রিকি পন্ড
Show comments