বড় খবর

নিজেকেই খুঁজতে অনুসন্ধানকারী দলের সঙ্গে মিশে গেলেন মদ্যপ, হাসির রোল নেটদুনিয়ায়

মদ খেয়ে নিজেই নিজেকে খুঁজলেন নির্মাণ শ্রমিক! এও সম্ভব

অনুসন্ধানকারী দলের সঙ্গে মিশে যান এক ‘মাতাল’,

মদ্যপ এক ব্যক্তির আজব কাণ্ড ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অতিরিক্ত মদ্যপানের ফলে রাস্তা ভুলে জঙ্গলে মনের সুখে ঘুরে বেড়াচ্ছিলেন বছর ৫০-র এক নির্মাণ শ্রমিক। অনেক সময় অপেক্ষা করার পর তাঁকে না পেয়ে তাঁর আত্মীয়স্বজন পুলিশে একটি নিখোঁজ ডায়েরি করেন। পুলিশের তরফ থেকে যখন তাঁকে খোঁজার জন্য অনুসন্ধান শুরু করা হয়, তখন তিনিও কোনওভাবে সেই অনুসন্ধানকারী দলের সঙ্গে মিশে যান। এরপর যখন অনুসন্ধানকারী দলের পক্ষ থেকে তাঁর নাম ধরে ডাকা হয় তখন তিনি উত্তর দিয়ে জানান, “আমি এখানে আছি”। মজার এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মেম এবং কৌতুকের সৃষ্টি করে। মজার এই ঘটনাটি ঘটেছে বার্সা প্রদেশে।

অনুসন্ধানকারী দলের সঙ্গে বেহান মুটলূ


জানা গিয়েছে মধ্যবয়সী এক ব্যক্তি তার বন্ধুদের সঙ্গে কাজ শেষে মদ্যপান করতে বেরিয়েছিলেন। অতিরিক্ত মদ্যপানের জেরে সেই ব্যাক্তি পথ ভুলে ইনেগলের একটি জঙ্গলে ঘুরে বেড়ান মদ্যপ অবস্থায়। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম বেহান মুটলূ। তার পরিবার এবং বন্ধু বান্ধব অনেকক্ষন অপেক্ষার পর তাঁর খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। মজার ব্যাপার হল, মদ্যপ ওই ব্যক্তি অনুসন্ধানকারী দলে যোগদান করে এবং তাদের সঙ্গে হাঁটতে শুরু করেন – সবটাই করেন নিজের অজান্তেই, তিনি জানতেন না তাঁরা তাঁকেই খুঁজছিল।

এরপর গভীর জঙ্গলে তার নাম ধরে ডাকতেই পর্দা ফাঁস, নেশার ঘোরে চিৎকার করে উঠে মুটলূ জানান, “আমি এখানে”। তদন্তকারী দলের সদস্যরা কার্যত ভ্যাবাচ্যাকা খেয়ে যান তাঁর এহেন কীর্তিতে। এরপর তাঁর বয়ান রেকর্ড করার জন্য তাঁকে স্থানীয় থানাতে নিয়ে যাওয়ার সময় তিনি তদন্তকারী দলের সদস্যদের কাছে অনুরোধ জানান, তাঁরা যেন তাঁকে খুব বেশি মারধর না করেন,’।

এই গোটা ঘটনায় হেসে খুন নেটিজেনরা। কীভাবে এই ঘটনা ঘটেছিল তা জানাতে গিয়ে ওই ব্যক্তি জানান, “কাজ শেষে আমি বন্ধুদের সঙ্গে মদ্যপান করতে বেরিয়েছিলাম, সেখানে গিয়ে মদ্যপান করার পর কাজের সুত্রে যে বাড়িতে আমি থাকছিলাম, সেখানে গিয়ে নিজের অজান্তেই ঘুমিয়ে পরি,”। আর তাতেই ঘটে এই বিপত্তি’। তিনি আরও বলেন, “আমাকে খুজে না পেয়ে আমার বন্ধুরা স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরী করেন, যেটার কোনও প্রয়োজন, ছিল না’।

তিনি আরও জানিয়েছেন, যে তিনি তাঁর ফোনটি পরিবর্তন করাতে কেউ তাঁকে ফোনে পায়নি। ভোর পাঁচটা নাগাদ ঘুম ভাঙলে একটি জমায়েত দেখে তিনি সেখানে যান, তিনি ভেবেছিলেন হয়তো কোনও দুর্ঘটনা ঘটেছে রাস্তায়। তিনি তখনও জানতেন না যে, তাঁরা তাঁকে খুঁজতেই সেখানে জড়ো হয়েছিলেন। এই ঘটনা জানাজানি হতেই মেম এবং কৌতুকে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। মজার জোকস এবং জিআইএফ-সহ তাঁদের প্রতিক্রিয়া জানান নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral drunk man joins search party to find himself viral in intetnet

Next Story
গ্রামবাসীদের সঙ্গে নাচে-গানে আসর জমালেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com